shono
Advertisement
Babar Azam

খারাপ পারফরম্যান্স ঢাকতে ধর্মের আশ্রয়! রিজওয়ানকে তীব্র কটাক্ষ শেহজাদের

বাবরদের ব্যর্থতায় এখনও ফুটছে পাকিস্তান।
Published By: Krishanu MazumderPosted: 08:04 PM Jul 04, 2024Updated: 08:14 PM Jul 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপে বাবর আজমরা (Babar Azam) হতশ্রী পারফরম্যান্স করায় ফুটছে পাকিস্তান। প্রাক্তন ক্রিকেটার আহেমদ শেহজাদ তোপ দাগছেন বাবর আজম এবং তাঁর সতীর্থদের বিরুদ্ধে। এবার আরও একবার আহমেদ শেহজাদ তোপ দাগলেন পাক তারকা ক্রিকেটারদের বিরুদ্ধে। তাঁর বক্তব্য, ধর্মের তাস ফেলে মহম্মদ রিজওয়ানের মতো পাক ক্রিকেটাররা নিজেদের পারফরম্যান্স ঢাকার চেষ্টা করছেন। এমন অভিযোগ করেছেন আহমেদ শেহজাদ।
টি-টোয়েন্টি বিশ্বকাপে রিজওয়ান মোটেও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। মাত্র ১১০ রান করেন রিজওয়ান। পাক তারকা দাবি করেন, এই ব্যর্থতার জন্য সমালোচনা হতেই পারে। এক নিঃশ্বাসে রিজওয়ানকে অদ্ভুত দাবি করতে দেখা গিয়েছে। নিজেকে ইসলামের শুভেচ্ছাদূত বলে মন্তব্য করেছেন। তাঁর এহেন মন্তব্য ঘিরে বিতর্ক তৈরি হয়েছে। আহমেদ শেহজাদের মতো ক্রিকেটার রিজওয়ানের দিকে আঙুল তুলে বলেছেন, ধর্মের তাস খেলছেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: ইউরো-কোপার ছবি এবার ভারতীয় ফুটবলেও, মাঠে অভব্যতার কড়া শাস্তি]


রিজওয়ান বলেছেন, ''প্রতিটি মানুষ দুটি জিনিসের শুভেচ্ছাদূত। যদি তিনি মুসলিম হন, তাহলে বিশ্বের যেপ্রান্তেই থাকুন না কেন, তিনি ইসলামেরই প্রতিনিধিত্ব করেন। দ্বিতীয়ত, তিনি পাকিস্তানের শুভেচ্ছাদূত। মানুষের বক্তব্য নিয়ে আমি মোটেও চিন্তিত নই।''
রিজওয়ানের এহেন মন্তব্যের পরে শেহজাদ বলেন, ''ধর্মকে ব্যবহার করে এবং অযথা সাংবাদিক বৈঠক করে কয়েকজন ক্রিকেটার বিশ্বকাপে নিজেদের হতশ্রী পারফরম্যান্স ঢাকতে চাইছে। অত্যন্ত হতাশার ব্যাপার। এখন ধর্মকে হাতিয়ার করা হচ্ছে। ধর্ম কি অন্যদের ধোঁকা দিতে এবং মাঠে মিথ্যে কথা বলতে শেখায়?'' শেহজাদ তীব্র ভাষায় আক্রমণ করেছেন। বিশ্বকাপ থেকে পাকিস্তান বিদায় নেওয়ার পরে স্বয়ং ওয়াসিম আক্রম পর্যন্ত বলেছিলেন, এই দলে ব্যক্তিত্বের সংঘাত রয়েছে। সবাই সবার সঙ্গে কথা বলেন না। তার জের পড়েছে খেলার মাঠে। বিশ্বকাপ শেষ হয়ে গিয়েছে। ভারতীয় দল ট্রফি নিয়ে ফিরে এসেছে দেশে। কিন্তু পাকিস্তান এখনও শান্ত হয়নি। বিশ্বকাপ ব্যর্থতা এখনও দুঃখ দিচ্ছে প্রাক্তনদের। আর বর্তমান ক্রিকেটাররা নিজেদের ব্যর্থতা ঢাকতে ধর্মকে আশ্রয় করছেন।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর কোলে বুমরাহর ছেলে, প্রকাশ্যে টুর্নামেন্ট সেরার পরিবারের মিষ্টি ছবি]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টি-টোয়েন্টি বিশ্বকাপে বাবর আজমরা (Babar Azam) হতশ্রী পারফরম্যান্স করায় ফুটছে পাকিস্তান।
  • প্রাক্তন ক্রিকেটার আহেমদ শেহজাদ তোপ দাগছেন বাবর আজম এবং তাঁর সতীর্থদের বিরুদ্ধে।
  • এবার আরও একবার আহমেদ শেহজাদ তোপ দাগলেন পাক তারকা ক্রিকেটারদের বিরুদ্ধে।
Advertisement