shono
Advertisement
Kolkata Knight Riders

বদলেই গেল ইডেনে কেকেআরের ম্যাচ, দিনক্ষণ জানাল বোর্ড

আভাস ছিল কেকেআর ও রাজস্থান রয়্যালস ম্যাচের দিন বদলাবে। সেই মতো মঙ্গলবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড জানিয়ে দিল কলকাতার ম্যাচের পরিবর্তিত দিনক্ষণ। কবে হবে সেই ম্যাচ?
Posted: 03:27 PM Apr 02, 2024Updated: 05:43 PM Apr 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আভাস ছিল কেকেআর-রাজস্থান রয়্যালস (KKR VS RR) ম্যাচের দিন বদলাবে। ১৭ এপ্রিলের নাইটদের ম্যাচ একদিন এগিয়ে আনা হবে, এমন সম্ভাবনা প্রবল ছিল। সেই মতোই মঙ্গলবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফ থেকে জানিয়ে দেওয়া হল ১৭ এপ্রিলের কলকাতা নাইট রাইডার্স-রাজস্থান রয়্যালস ম্যাচ এগিয়ে আনা হচ্ছে একদিন। পরিবর্তিত সূচি অনুযায়ী, ১৭ তারিখের পরিবর্তে ১৬ তারিখ কলকাতা ও রাজস্থান ম্যাচের বল গড়াবে ইডেনে (Eden Gardens)। ইডেনে কলকাতার ম্যাচ মানেই বাড়তি আবেগ। ক্রিকেটাররা নিজেদের নিংড়ে দেন ঘরের মাঠে। কলকাতার দর্শকরা দলের দ্বাদশ ব্যক্তি হিসেবে কাজ করে। ইডেনে ম্যাচ মানেই 'করব, লড়ব, জিতব রে' ধ্বনি প্রবল থেকে প্রবলতর হয়ে ধরা দেয়। সেই ইডেনেই রাসেলরা নিজেদের মেলে ধরার সুযোগ পাচ্ছেন।
 
কিন্তু এই ইডেন থেকেই তো ম্যাচটা সরার মতো পরিস্থিতি তৈরি হয়েছিল। কারণ ১৭  এপ্রিল দেশজুড়ে রামনবমী পালিত হবে। রাজ্যের বিভিন্ন স্থানে রামনবমীর মিছিল বেরোয়। ওই দিন ম্যাচ আয়োজনে নিরাপত্তার সমস্যা নিয়ে চিন্তা প্রকাশ করে কলকাতা পুলিশ। তাদের পক্ষ থেকে ওই দিন ম্যাচ আয়োজন ঝুঁকিপূর্ণ বলে মনে করা হয়। 

Advertisement

[আরও পড়ুন: হারের হ্যাটট্রিক মুম্বইয়ের! এবার কাকে দোষ দিলেন ক্যাপ্টেন হার্দিক?]


এদিকে কেকেআর (Kolkata Knight Riders) ইডেন ছাড়া অন্যত্র খেলতে রাজি নয়। নাইট শিবির বিকল্প তারিখের কথা জানায় সিএবিকে। সেই মতো ১৬ এপ্রিল ম্যাচ হওয়ার প্রবল সম্ভাবনা তৈরি হয়েছিল। সেই খবর সংবাদ প্রতিদিন ডিজিটালে প্রকাশিতও হয়েছিল। পরিবর্তিত সূচি অনুযায়ী ১৬ এপ্রিল সন্ধ্যায় কেকেআর ও রাজস্থান রয়্যালস ম্যাচ হচ্ছে ইডেন গার্ডেন্সেই।  
পূর্ব সূচি অনুযায়ী ১৬ তারিখ আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হওয়ার কথা ছিল গুজরাট টাইটান্স-দিল্লি ক্যাপিটালস ম্যাচ। কলকাতার ম্যাচ ১৬ তারিখ হওয়ায়, গুজরাট-দিল্লি ম্যাচ পিছিয়ে যাচ্ছে একদিন। অর্থাৎ পরিবর্তিত সূচি অনুযায়ী, গুজরাট টাইটান্স-দিল্লি ক্যাপিটালস ম্যাচ হবে ১৭ এপ্রিল। 

[আরও পড়ুন: ভালোবাসার ‘অত্যাচার’! ভক্তের কাণ্ড দেখে আঁতকে উঠলেন রোহিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আভাস ছিল কেকেআর-রাজস্থান রয়্যালস (KKR VS RR) ম্যাচের দিন বদলাবে।
  • ১৭ এপ্রিলের নাইটদের ম্যাচ একদিন এগিয়ে আনা হবে, এমন সম্ভাবনা প্রবল ছিল।
  • সেই মতোই মঙ্গলবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফ থেকে জানিয়ে দেওয়া হল ১৭ এপ্রিলের কলকাতা নাইট রাইডার্স-রাজস্থান রয়্যালস ম্যাচ এগিয়ে আনা হচ্ছে একদিন।
Advertisement