shono
Advertisement

ইডেনে কি ছেলে আরিয়ানের পোশাক পরে খেলা দেখলেন শাহরুখ? ভাইরাল ছবি ঘিরে চর্চা

Posted: 09:37 PM Apr 07, 2023Updated: 09:37 PM Apr 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার বছর পর তিনি এলেন। দেখলেন। জয় করলেন। তিনি শাহরুখ খান। কেকেআর বনাম আরসিবি ম্যাচে তাঁকে ঘিরেই ছিল যাবতীয় চর্চা। হবে না-ই বা কেন, কেকেআর ভক্তরা বহুদিন পর তাঁকে ইডেনে দেখলেন। তার উপর পাঠান সুপারহিট হওয়ার পর কিং খানকে এক কাছ থেকে পেল তিলোত্তমা। তাই উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। তবে এরই মধ্যে চর্চায় উঠে আসে শাহরুখের পোশাক। প্রশ্ন উঠছে, তিনি কি ছেলে আরিয়ানের পোশাকে ইডেন মাতালেন?

Advertisement

বৃহস্পতিবার শাহরুখ খান ইডেন পৌঁছে গিয়েছিলেন মেয়ে সুহানার সঙ্গে। বারবার ক্যামেরাবন্দি হয় বলিউড বাদশার নানা মুহূর্ত। দেখা যায়, কালো ফুলহাতা হুডি পরে অনুরাগীদের দিকে হাত নাড়াচ্ছেন তিনি। টি-শার্টের বুকে একটি লাল ক্রস। তখনই কাঁটাছেড়া শুরু করে দেন নেটিজেনরা। কোথায় যেন তাঁরা দেখেছেন এমন পোশাক! মনে পড়ে যায়, হুবহু এমনই পোশাক দেখা গিয়েছিল আরিয়ানের গায়ে। গত মার্চে তানিয়া স্রফের জন্মদিনে এই পোশাকে ধরা দিয়েছিলেন আরিয়ান। এবার সেই পোশাকেই ইডেনে হাজির শাহরুখ।

[আরও পড়ুন: স্রেফ অনলাইনে সিনেমার রেটিং দিয়ে মোটা উপার্জন! ফাঁদে পা দিয়ে ৭৬ লক্ষ টাকা খোয়ালেন তরুণী]

সেলেবদের সচরাচর একটি পোশাক আর দ্বিতীয়বার পরতে দেখা যায় না। ক্যামেরার সামনে তাঁরা প্রতিবারই পোজ দেন না ফ্যাশনে। তবে বাবা-ছেলে পোশাক শেয়ারের এই কাহিনি বেশ মনে ধরেছে অনুরাগীদের। এখন তাই আলোচনা চলছে, এই পোশাকে কাকে বেশি সুন্দর লাগছে, আরিয়ান নাকি শাহরুখকে!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement