shono
Advertisement
Gautam Gambhir

ফাইনালের পর গম্ভীর-জয় শাহ কথা, জাতীয় দলের কোচের পদ পাকা? তুঙ্গে চর্চা

Published By: Anwesha AdhikaryPosted: 10:01 AM May 27, 2024Updated: 10:01 AM May 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় দলের কোচ হচ্ছেন গৌতম গম্ভীর? রবিবার চিপকের মায়াবী রাতের পর থেকেই এই জল্পনা আরও জোরদার হচ্ছে। মেন্টরের দায়িত্ব নেওয়ার সঙ্গে সঙ্গেই ১০ বছরের খরা কাটিয়ে কেকেআরকে ট্রফি জিতিয়েছেন জিজি। তার পরই বিসিসিআই সচিব জয় শাহর সঙ্গে তাঁকে দীর্ঘক্ষণ আলোচনা করতে দেখা যায়।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে ভারতীয় দলের। নতুন করে তিনি চুক্তি করতে চাইছেন না বলেই জানা যাচ্ছে। ইতিমধ্যেই নতুন কোচের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে বিসিসিআই। সেখানে আবেদন করার শেষ তারিখ ২৭ মে, অর্থাৎ আইপিএল (IPL 2024) ফাইনালের পরের দিন। এহেন পরিস্থিতিতে শোনা যায়, কোচের পদে বিসিসিআইয়ের প্রথম পছন্দ গৌতম গম্ভীর।

[আরও পড়ুন: ফাইনালের আগে টিমকে তাতাতে বিশেষ অস্ত্র, গম্ভীর টোটকাতেই বাজিমাত কেকেআরের

সূত্রের খবর, গম্ভীর (Gautam Gambhir) নিজেও মেন ইন ব্লুর কোচ হতে বেশ আগ্রহী। কিন্তু কোচ হতে গেলে তাঁর একটি বিশেষ শর্ত মানতে হবে বিসিসিআইকে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, তাঁকে যদি গ্যারান্টি দেওয়া হয় তাহলেই কোচের পদে আবেদন করবেন গম্ভীর। বর্তমান কোচ রাহুল দ্রাবিড়ের পরিবর্ত হিসাবে যদি তাঁকে নিয়োগ করার নিশ্চয়তা দেয় বিসিসিআই, তাহলেই বোর্ডের কাছে আবেদনপত্র জমা দেবেন দুবারের বিশ্বকাপজয়ী তারকা।

এই খবর ছড়ানোর মধ্যেই এক ফ্রেমে দেখা যায় গম্ভীর-শাহকে (Jay Shah)। রবিবার চিপকে আইপিএল ফাইনাল দেখতে হাজির ছিলেন বিসিসিআই সচিব। ম্যাচের শেষে তিনি নিজেই এসে হাত মেলান কেকেআর মেন্টরের সঙ্গে। দীর্ঘক্ষণ কথা হয় দুজনের মধ্যে। একসঙ্গে ছবিও তোলেন। তার পর থেকেই নেটদুনিয়ায় জোর চর্চা, তাহলে কি মেন ইন ব্লুর কোচের পদে নিশ্চিত হয়ে গেল গম্ভীরের নাম? কেকেআর মেন্টরের দেওয়া শর্তে কি রাজি হয়ে গেল বিসিসিআই? তবে এখনও পর্যন্ত বিসিসিআইয়ের কাছে আবেদনপত্র পাঠাননি গম্ভীর। তবে ক্রিকেটভক্তদের অধিকাংশেরই দাবি, জাতীয় দলের কোচের হটসিটে বসুন 'জিজি'ই।

[আরও পড়ুন: ‘পরের বছরও কেকেআর জার্সিতে খেলতে চাই’, ফাইনাল জিতিয়ে বলছেন স্টার্ক

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে ভারতীয় দলের। নতুন করে তিনি চুক্তি করতে চাইছেন না বলেই জানা যাচ্ছে।
  • বর্তমান কোচ রাহুল দ্রাবিড়ের পরিবর্ত হিসাবে যদি তাঁকে নিয়োগ করার নিশ্চয়তা দেয় বিসিসিআই, তাহলেই বোর্ডের কাছে আবেদনপত্র জমা দেবেন দুবারের বিশ্বকাপজয়ী তারকা।
  • তবে এখনও পর্যন্ত বিসিসিআইয়ের কাছে আবেদনপত্র পাঠাননি গম্ভীর।
Advertisement