shono
Advertisement

ডিলিট করার পরেও যৌনকর্মীদের মেসেজ স্ত্রীর হাতে! অ্যাপলের বিরুদ্ধে মামলা যুবকের

ব্যাপারটা ঠিক কী?
Published By: Tiyasha SarkarPosted: 09:14 PM Jun 17, 2024Updated: 08:18 AM Jun 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘটনাচক্রে যৌনকর্মীদের পাঠানো মেসেজ পড়ে গিয়েছিল স্ত্রীর হাতে। যার জেরে বিচ্ছেদের মামলা করেছিলেন মহিলা। খোরপোশ হিসেবে ৫০ লক্ষ পাউন্ড দাবি করেছিলেন তিনি। আর এই গোটা বিষয়ের দায় অ্যাপেলের ঘাড়ে ঠেললেন ইংল্যান্ডের বাসিন্দা ওই যুবক। সংস্থার কাছে ৫০ লক্ষ পাউন্ড দাবি করলেন তিনি।

Advertisement

ব্যাপারটা ঠিক কী? জানা গিয়েছে, একটা সময়ে আই মেসেজের মাধ্যমে বেশ কয়েকজন যৌনকর্মীদের সঙ্গে কথা বলেছিলেন ইংল্যান্ডের বাসিন্দা ওই যুবক। দেখাও করেন তাঁরা। দেখা-সাক্ষাতের পর সেই মেসেজ মুছে ফেলেন। কিন্তু ভাবতেও পারেননি ওই ডিলিটের মেসেজই ডেকে আনতে বিপদ। ঘটনা চক্রে আইম্যাকের মাধ্যমে ওই মেসেজ দেখতে পেয়ে যান ওই যুবকের স্ত্রী। এর পরই চরমে ওঠে অশান্তি। স্বামীর সঙ্গে বিচ্ছেদের মামলার করেন তিনি। খোরপোশ হিসেবে দাবি করেন ৫০ লক্ষ পাউন্ড। সেই টাকা যুবককে দিতেও হয়।

[আরও পড়ুন: উত্তরবঙ্গের দুর্ঘটনাস্থলে যেতে দেরি কেন? কেন্দ্রকে দুষে ব্যাখ্যা দিলেন মমতা]

এর পরই অ্যাপলের কাছে ক্ষতিপূরণ হিসেবে ৫০ লক্ষ টাকা দাবি করেছেন ওই যুবক। তাঁর অভিযোগ, ‘আই মেসেজ’-এর মাধ্যমে মেসেজ পাঠালে তাতে অ্যাক্সেস থাকা অন্য অ্যাপল ডিভাইসে যে তা দেখা সম্ভব, সেই বিষয়টি ব্যবহারকারীদের কাছে পরিষ্কারভাবে জানায়নি সংস্থা। সেই কারণেই এই পরিণতি ওই যুবকের। সম্পর্ক ভেঙেছে, মোটা টাকা ক্ষতিপূরণ দিতে হয়েছে। গোটা প্রক্রিয়ায় মানসিকভাবে ভেঙে পড়েছেন তিনি। অসুস্থ হয়ে পড়েছেন। সেই কারণ দেখিয়েই অ্যাপেলের কাছে ৫০ লক্ষ পাউন্ড দাবি করেছেন। তবে এবিষয়ে সংস্থার তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঘটনাচক্রে যৌনকর্মীদের পাঠানো মেসেজ পড়ে গিয়েছিল স্ত্রীর হাতে। যার জেরে বিচ্ছেদের মামলা করেছিলেন মহিলা।
  • খোরপোশ হিসেবে ৫০ লক্ষ পাউন্ড দাবি করেছিলেন তিনি।
  • আর এই গোটা বিষয়ের দায় অ্যাপেলের ঘাড়ে ঠেললেন ইংল্যান্ডের বাসিন্দা ওই যুবক। সংস্থার কাছে ৫০ লক্ষ পাউন্ড দাবি করলেন তিনি।
Advertisement