shono
Advertisement

Breaking News

Pakistan

'গোটা দলটাই অবসর নিক', ভারতীয় আমেরিকানদের কাছে হারতেই কটাক্ষের মুখে পাকিস্তান

Published By: Anwesha AdhikaryPosted: 09:30 AM Jun 07, 2024Updated: 10:48 AM Jun 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমবার বিশ্বকাপ খেলতে নামা মার্কিন যুক্তরাষ্ট্রের কাছে হেরে গেল পাকিস্তান। তার পর থেকেই সোশাল মিডিয়ায় মিমের বন্যা। প্রতিবেশী দেশকে খোঁচা দিয়ে পোস্ট করতে ভোলেননি ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটাররাও। অন্যদিকে, বোলারদের উপর লজ্জার হারের দায় চাপাচ্ছেন পাক অধিনায়ক বাবর আজম।

Advertisement

বৃহস্পতিবার অভাবনীয় পারফরম্যান্স করে ক্রিকেট দুনিয়াকে চমকে দিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র। তবে আমেরিকার টিম হলেও ক্রিকেটারদের অধিকাংশই ভারতীয় বংশোদ্ভূত। গতবারের রানার্স পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে স্বভাবতই কেউ আশা করেননি ম্যাচে জিতে যাবে মার্কিন যুক্তরাষ্ট্র। কিন্তু শেষ মুহূর্ত পর্যন্ত দাঁতে দাঁত চেপে লড়াই যায় টুর্নামেন্টের (ICC T20 World Cup 2024) আয়োজক দেশ। সুপার ওভারে গিয়ে শেষ হাসি হাসে মার্কিন যুক্তরাষ্ট্র।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর নামে ফ্রি রিচার্জের প্রলোভন! ফাঁদে পা দিলেই নিমেষে ফাঁকা অ্যাকাউন্ট

তার পরেই সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একের পর এক মজার বার্তা। পাকিস্তানকে (Pakistan) 'প্যানিকিস্তান' আখ্যা দিয়ে এক্স হ্যান্ডেলে পোস্ট করেন ওয়াসিম জাফর। অন্যদিকে, ভারতীয় ক্রিকেটাররাই পাকিস্তানকে হারিয়েছেন বলে প্রশংসা করেছেন বীরেন্দ্র শেহওয়াগ। এক্স হ্যান্ডেলে আকাশ চোপড়া লিখেছেন, "পাকিস্তানের থেকে আশাই ছিল যে এরকম অপ্রত্যাশিত পারফরম্যান্স করবে।"

অনেকের দাবি, যেহেতু আমেরিকার (USA) দলে অধিকাংশই ভারতীয়, এবং ভারতীয়রা পাকিস্তানকে বিশ্বকাপে হারাতে ভালোবাসে। কেউ কেউ আবার বলছেন, গোটা পাকিস্তান দলেরই উচিত এবার ক্রিকেট থেকে অবসর নেওয়া। তবে ক্রিকেটমহলের মতে, আমেরিকার এই জয়ের পরে জমে যাবে বিশ্বকাপের লড়াই। নিজের দেশের মাটিতে সুপার এইটে খেলার স্বপ্ন দেখছে আমেরিকা। আপাতত টানা দুই ম্যাচে জিতে গ্রুপ শীর্ষে রয়েছে তারা। সেরা দুই দলের মধ্যে থেকে সুপার এইটে যেতেই পারে।

[আরও পড়ুন: বড়সড় ষড়যন্ত্রের পর্দাফাঁস! ভুয়ো আধার কার্ড দেখিয়ে সংসদে ঢোকার চেষ্টা, গ্রেপ্তার ৩ যুবক

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বৃহস্পতিবার অভাবনীয় পারফরম্যান্স করে ক্রিকেট দুনিয়াকে চমকে দিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র।
  • এক্স হ্যান্ডেলে আকাশ চোপড়া লিখেছেন, "পাকিস্তানের থেকে আশাই ছিল যে এরকম অপ্রত্যাশিত পারফরম্যান্স করবে।"
  • আপাতত টানা দুই ম্যাচে জিতে গ্রুপ শীর্ষে রয়েছে তারা। সেরা দুই দলের মধ্যে থেকে সুপার এইটে যেতেই পারে।
Advertisement