shono
Advertisement
ACC Emerging Teams Asia Cup 2024

তরুণদের এশিয়া কাপে দ্বিতীয় ট্রফির খোঁজে ভারত, কবে কবে মাঠে নামবেন তিলকরা?

টিভি এবং ফোনে কীভাবে দেখা যাবে তরুণদের এশিয়া কাপ?
Published By: Anwesha AdhikaryPosted: 02:32 PM Oct 18, 2024Updated: 07:32 PM Oct 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনিয়রদের এশিয়া কাপে কার্যত একাধিপত্য দেখিয়ে এসেছে ভার‍ত। আটবার ট্রফি জিতেছে মেন ইন ব্লু। কিন্তু তরুণদের এশিয়া কাপের(ACC Emerging Teams Asia Cup 2024) ক্ষেত্রে এই ছবিটা একেবারে উলটো। এখনও পর্যন্ত মাত্র একবার চ্যাম্পিয়ন হতে পেরেছে ভারতের তরুণ ব্রিগেড। দ্বিতীয়বার ট্রফি জয়ের লক্ষ্যে শনিবার থেকে অভিযান শুরু করছেন তিলক বর্মারা।

Advertisement

এই টুর্নামেন্টে ভারতের গ্রুপে রয়েছে মোট চারটি দল। ভারত ছাড়া পাকিস্তান, ওমান এবং সংযুক্ত আরব আমিরশাহি রয়েছে এই গ্রুপে। দ্বিতীয়বার এই ট্রফি জিততে শক্তিশালী দল বেছে নিয়েছে বিসিসিআই। তিলক বর্মার নেতৃত্বে খেলতে নামবেন অভিষেক শর্মা, প্রভসিমরন সিংরা। এছাড়াও দলে রয়েছেন বৈভব অরোরা, অনুজ রাওয়াত (উইকেটরক্ষক), আয়ুষ বাদোনি, রাহুল চাহার, সাই কিশোর, রমনদীপ সিংরা।

১৮ অক্টোবর থেকে শুরু হবে এমার্জিং এশিয়া কাপ। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচেই পাকিস্তানের বিরুদ্ধে নামবে ভারত। শনিবার অর্থাৎ ১৯ অক্টোবর মুখোমুখি হবে দুই দল। গ্রুপ পর্বে পরের দুটি ম্যাচ ২১ এবং ২৩ অক্টোবর। ওই দুই ম্যাচে ভারতের প্রতিপক্ষ যথাক্রমে সংযুক্ত আরব আমিরশাহি এবং আয়োজক দেশ ওমান। টুর্নামেন্টের অপর গ্রুপে রয়েছে শ্রীলঙ্কা, বাংলাদেশ, আফগানিস্তান এবং হংকং। প্রত্যেক গ্রুপ থেকে সেরা দুই দল যাবে সেমিফাইনালে। ২৭ অক্টোবর টুর্নামেন্টের ফাইনাল।

টিভি এবং ফোনে কীভাবে দেখা যাবে তরুণদের এশিয়া কাপ? টিভিতে স্টার স্পোর্টস চ্যানেলে সরাসরি সম্প্রচার হবে এই টুর্নামেন্টের। ফোনে অবশ্য এই টুর্নামেন্ট দেখা যাবে ফ্যানকোড অ্যাপে। ওমান ক্রিকেট অ্যাকাডেমির মাঠেই গোটা টুর্নামেন্ট খেলা হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এই টুর্নামেন্টে ভারতের গ্রুপে রয়েছে মোট চারটি দল। ভারত ছাড়া পাকিস্তান, ওমান এবং সংযুক্ত আরব আমিরশাহি রয়েছে এই গ্রুপে।
  • টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচেই পাকিস্তানের বিরুদ্ধে নামবে ভারত। শনিবার অর্থাৎ ১৯ অক্টোবর মুখোমুখি হবে দুই দল।
  • টিভিতে স্টার স্পোর্টস চ্যানেলে সরাসরি সম্প্রচার হবে এই টুর্নামেন্টের।
Advertisement