shono
Advertisement
India vs New Zealand

বৃষ্টির ভ্রূকুটি এড়িয়ে বেঙ্গালুরু টেস্টের দ্বিতীয় দিন শুরু খেলা, চোটের জন্য বাদ শুভমান

প্রথম দিন বৃষ্টির জন্য টস না হওয়ায় দ্বিতীয় দিন সকালে টস করতে আসেন রোহিত শর্মা এবং নিউজিল্যান্ডের অধিনায়ক টম লেথাম।
Published By: Subhajit MandalPosted: 09:18 AM Oct 17, 2024Updated: 09:24 AM Oct 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম দিন এক বলও গড়ায়নি। আশঙ্কা ছিল বেঙ্গালুরু টেস্টের দ্বিতীয় দিনও বাদ সাধবে বৃষ্টি। তবে দিনের শুরুটা সেই আশঙ্কা কাটিয়ে স্বাভাবিক ছন্দে হল। বেঙ্গালুরুতে আবহাওয়া রোদ ঝকঝকে না হলেও এদিন সকাল থেকে বৃষ্টি হয়নি, ফলে নির্ধারিত সময়েই খেলা শুরু হল।

Advertisement

প্রথম দিন বৃষ্টির জন্য টস না হওয়ায় দ্বিতীয় দিন সকালে টস করতে আসেন রোহিত শর্মা এবং নিউজিল্যান্ডের অধিনায়ক টম লেথাম। এদিন টস জিতে মেঘলা পরিবেশেও প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন অধিনায়ক রোহিত। ভারতীয় দলে এদিন দুটি বদল এসেছে। গলায় ব্যাথার জন্য এদিনের ম্যাচে নামতে পারেননি শুভমান গিল। তাঁর বদলে দলে ঢুকে পড়েছেন সরফরাজ খান। এদিকে চিন্নাস্বামীর স্পিন সহায়ক পিচে ৩ স্পিনারে খেলার সিদ্ধান্ত নিয়েছে টিম ম্যানেজমেন্ট। ফলে আকাশদীপকে বাদ পড়তে হয়েছে। তাঁর বদলে দলে এসেছেন কুলদীপ যাদব।

বুধবার ম্যাচের প্রথম দিন সকাল থেকেই বেঙ্গালুরুর আকাশের মুখ ভার ছিল। ফলে টসের আগেই ঢেকে দিতে হয় পিচ। একাধিকবার সাময়িকভাবে বৃষ্টি কমলেও, খেলার মতো পরিস্থিতি তৈরি হয়নি। ফলে দুপুর আড়াইটে নাগাদ প্রথম দিনের খেলা বাতিল বলে ঘোষণা করে দেন আম্পায়াররা। বৃহস্পতিবারও বেঙ্গালুরুতে বৃষ্টির সম্ভাবনা আছে। তবে বুধবারের তুলনায় সেটা সামান্য কম। ক্রিকেটপ্রেমীদের আশা, অন্তত দ্বিতীয় দিন থেকে স্বাভাবিক ছন্দে খেলা হবে। প্রথম দিনের খেলা বাতিল হয়ে যাওয়ায় বাকি চারদিন অতিরিক্ত ওভার খেলানোরও চেষ্টা করা হবে। ম্যাচের দ্বিতীয় দিন খেলা শুরু হয়েছে ৯.১৫ মিনিটে। আজ থেকে দিনে আধ ঘণ্টা অতিরিক্ত খেলানোর চেষ্টা করা হবে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রথম দিন বৃষ্টির জন্য টস না হওয়ায় দ্বিতীয় দিন সকালে টস করতে আসেন রোহিত শর্মা এবং নিউজিল্যান্ডের অধিনায়ক টম লেথাম।
  • টস জিতে মেঘলা পরিবেশেও প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন অধিনায়ক রোহিত।
  • ভারতীয় দলে এদিন দুটি বদল এসেছে। গলায় ব্যাথার জন্য এদিনের ম্যাচে নামতে পারেননি শুভমান গিল।
Advertisement