shono
Advertisement
India and New Zealand

আশঙ্কাই সত্যি, বৃষ্টির জন্য পিছিয়ে গেল ভারত-নিউজিল্যান্ড টেস্টের টস

বুধবার সকাল থেকেই বেঙ্গালুরুর আকাশ ভার।
Published By: Sulaya SinghaPosted: 11:26 AM Oct 16, 2024Updated: 11:42 AM Oct 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রস্তুতিতে কোনও ফাঁকফোকড় রাখেনি টিম ইন্ডিয়া। নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে নামার আগে যাবতীয় স্ট্র্যাটেজিও তৈরি ছিল। কিন্তু আশঙ্কা সত্যি করে বাদ সাধল সেই বৃষ্টিই। যার জেরে বেঙ্গালুরুতে পিছিয়ে গেল টস।

Advertisement

বুধবার সকাল থেকেই বেঙ্গালুরুর আকাশ ভার। ফলে টসের আগেই ঢেকে দিতে হয় পিচ। বেলা ১১.৩০ মিনিটে বৃষ্টি খানিকটা কমলেও কভার খোলার মতো পরিস্থিতি তৈরি হয়নি। ফলস্বরূপ, টসের সময়ও পিছিয়ে যায়। সেই সঙ্গে প্রথম সেশনের খেলাও ভেস্তে যায়। লাঞ্চের পর আবার পরিস্থিতি খতিয়ে দেখে পরবর্তী সিদ্ধান্ত নেবেন বিশেষজ্ঞরা। ইতিমধ্যেই অবশ্য উইকেটের পরিস্থিতি মাঠে নামেন বিরাট কোহলি। ভারতীয় তারকারা আশাবাদী, লাঞ্চের পর হয়তো খেলা শুরু করা সম্ভব হবে।

কিউয়িদের বিরুদ্ধে এই সিরিজের উপরেই অনেকখানি নির্ভর করছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের ভাগ্য। আপাতত পয়েন্ট টেবিলে শীর্ষে রোহিত বাহিনী। ঘরের মাটিতে টানা ১৮টি সিরিজে জয়ী তারা। তিনটি টেস্ট জিততে পারলে আগামী বছর ফাইনাল খেলা কার্যত নিশ্চিত করে ফেলবে ভারত। কিন্তু সেই সিরিজের শুরুতেই ভিলেন বৃষ্টি। এদিকে, এই টেস্টে শুভমান গিল খেলতে পারবেন কি না, তা নিয়েও ধন্দ রয়েছে। সূত্রের খবর, ঘাড়ে চোট রয়েছে তরুণ ব্যাটারের। সম্ভবত সেই জন্য তাঁকে বাদ দিয়ে মাঠে নামতে পারে ভারত। তবে টসের সময়ই যাবতীয় জল্পনা দূর করবেন ক্যাপ্টেন রোহিত। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বুধবার সকাল থেকেই বেঙ্গালুরুর আকাশ ভার। ফলে টসের আগেই ঢেকে দিতে হয় পিচ।
  • বেলা ১১.৩০ মিনিটে বৃষ্টি খানিকটা কমলেও কভার খোলার মতো পরিস্থিতি তৈরি হয়নি।
  • ফলস্বরূপ, টসের সময়ও পিছিয়ে যায়।
Advertisement