shono
Advertisement

অভিষেক ম্যাচে ডাহা ফেল লিটন, নাইটদের হারের জন্য বাংলাদেশের তারকাকেই দায়ী করলেন নেটিজেনরা

Posted: 01:32 PM Apr 21, 2023Updated: 01:32 PM Apr 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকেআরের (KKR) হয়ে প্রথম ম্যাচটা মোটেও স্মরণীয় হল না লিটন দাসের (Litton Das)। দ্রুতই এই ম্যাচের স্মৃতি ভুলে যেতে চাইবেন বাংলাদেশের তারকা ক্রিকেটার। ব্যাট হাতে রান পাননি। উইকেটের পিছনে মোক্ষম সময়ে স্টাম্পিংয়ের সুযোগ নষ্ট করেন লিটন। দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ম্যাচটা জেতার পরে কেকেআর-ভক্তদের কটাক্ষের শিকার হন বাংলাদেশের ক্রিকেটার। সোশ্যাল মিডিয়ায় লিটনকে ট্রোল করা হয়। কেকেআরের হারের পিছনে দায়ী লিটন, এমন কথাও লেখেন নেটিজেনরা।

Advertisement

রাহমানুল্লাহ গুরবাজের পরিবর্ত হিসেবে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে নেমেছিলেন লিটন। ইশান্ত শর্মার বলে দুরন্ত বাউন্ডারি মেরে শুরুটা ভাল করেছিলেন বাংলাদেশের নব্য নাইট। কিন্তু মুকেশ কুমারকে পুল মারতে গিয়ে ললিত যাদবের হাতে ধরা পড়েন লিটন। 

 

[আরও পড়ুন: নাইটদের বিরুদ্ধে জয় দিল্লির, সৌরভের মনে পড়ে গেল তাঁর অভিষেক টেস্টের কথা]

 

উইকেট কিপিংয়ের সময়ে ভুল করে বসেন তিনি। কলকাতার রান তাড়া করতে নেমে দিল্লির ইনিংসের ১৮-তম ওভারের দ্বিতীয় বলে ললিত যাদবকে স্টাম্প করার সুযোগ হাতছাড়া করেন লিটন। পরের ওভারে অক্ষর প্যাটেলকে স্টাম্প করতে ব্যর্থ হন তিনি। অক্ষর এবং ললিত অপরাজিত থেকে ম্যাচ জিতিয়ে দেন দিল্লি ক্যাপিটালসকে। তার পরই লিটনকে ছেড়ে কথা বলেননি নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লেখেন, ''লিটন দাসের সঙ্গে ধোনির তুলনা করা হয়।'' 

 

আরেক ভক্ত লেখেন, ''লিটন দাস, কুলবন্ত দুঃস্বপ্ন।'' ''উইকেটের পিছনে লিটন দাসকে অত্যন্ত হতশ্রী এবং মন্থর দেখিয়েছে। ম্যাচটাও হারতে হয়েছে। গুরবাজকে খেলানো উচিত এবং জগদীশনকে সুযোগ দিতে হবে,'' বলেন এক ভক্ত। এরকমই একাধিক মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। 

 

[আরও পড়ুন: কারও কাছে ৭০-৮০টা, কেউ করছেন হা-পিত্যেশ! CSK-KKR ম্যাচের টিকিট নিয়ে বিবাদ সিএবিতে]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement