shono
Advertisement
Mohammed Shami

'তাড়াহুড়ো করে আউট হচ্ছে যশস্বী', ভারতীয় ওপেনারের শট নির্বাচন নিয়ে অসন্তুষ্ট শামি

দিল্লির বিরুদ্ধে মাত্র ২ বল টেকেন যশস্বী।
Published By: Krishanu MazumderPosted: 03:53 PM May 08, 2024Updated: 07:45 PM May 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পেয়েছেন যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal )। কিন্তু তাঁর মানসিকতা এবং শট নির্বাচন নিয়ে প্রবল অসন্তুষ্ট মহম্মদ শামি (Mohammed Shami)। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে যশস্বী জয়সওয়ালকে দেখে চিন্তিত ভারতের তারকা পেসার। দিল্লি ক্যাপিটালসের রান তাড়া করতে নেমে শুরুতেই যশস্বীর উইকেট হারায় রাজস্থান। তিনি ক্রিজে ছিলেন মাত্র ২ বল। 
রাজস্থান রয়্যালসের ওপেনার যশস্বীর সমালোচনা করে ভারতের পেসার শামি বলছেন, ''আরও একবার যশস্বী তাড়াহুড়ো করে আউট হল। প্রথম বলটায় চার মারল। দ্বিতীয় বলে আগ্রাসী ভাবে মারতে গিয়ে উইকেট ছুড়ে দিল। ওরকম শট মারার দরকার ছিল না।'' 

Advertisement

[আরও পড়ুন: সঞ্জুকে লক্ষ্য করে ‘আউট হ্যায়’ চিৎকার, সোশাল মিডিয়ায় কটাক্ষের মুখে পার্থ জিন্দাল]


যশস্বী জয়সওয়াল ছন্দে নেই বলে আইপিএলের শুরুর দিকে তাঁকে নিয়ে সমালোচনা হয়েছিল। সেই যশস্বী দিনকয়েক আগেই সেঞ্চুরি পান আইপিএলে। ছন্দ ফিরে পাওয়া যশস্বীর দিল্লির বিরুদ্ধে উইকেট ছুড়ে দেওয়া দেখে ভালো লাগেনি শামির। তিনি বলছেন, ''এই শটের দরকার ছিল না। সম্প্রতি সেঞ্চুরিও পেয়েছিল। দিল্লির বিরুদ্ধে যশস্বীকে দেখে ভালো লাগেনি। নিজের উইকেটটা দিয়ে এল।'' যশস্বী আউট হতেই রান তোলার গতি কমে যায় রাজস্থানের। 
দিল্লি-রাজস্থান ম্যাচে  যশস্বী নন, সঞ্জু স্যামসনকে নিয়ে বিতর্ক দানা বাঁধে। তাঁর আউট নিয়ে প্রবল চর্চা হয় সোশাল মিডিয়ায়। সঞ্জু কি আদৌ আউট ছিলেন? ক্যাচ ধরতে গিয়ে শাই হোপের পা কি বাউন্ডারি লাইন ছুঁয়েছিল? টিভিতে দীর্ঘক্ষণ খতিয়ে দেখার পর থার্ড আম্পায়ার সঞ্জুকে আউট ঘোষণা করেন। কিন্তু সেই সিদ্ধান্তে খুশি হননি রাজস্থান অধিনায়ক। প্যাভিলিয়নের দিকে হাঁটা শুরু করেও ফিরে এসে ফিল্ড আম্পায়ারের সঙ্গে কথা বলতে দেখা যায় তাঁকে। আউট নিয়ে একাধিক প্রশ্ন করেন তিনি। এর পর বেশ বিরক্ত হয়েই মাঠ ছাড়তে দেখা যায় তাঁকে। এই ঘটনার পরই বিসিসিআইয়ের শাস্তির মুখে পড়েন সঞ্জু। কিন্তু শামির তোপের মুখে সঞ্জু নন, যশস্বী জয়সওয়ালের ব্যাটিং খুশি করতে পারেনি দেশের তারকা পেসারকে। 

[আরও পড়ুন: খোঁজ মিলল মেক্সিকো বিশ্বকাপে পাওয়া মারাদোনার সোনার বলের, এবার উঠছে নিলামে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পেয়েছেন যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal )।
  • কিন্তু তাঁর মানসিকতা এবং শট নির্বাচন নিয়ে প্রবল অসন্তুষ্ট মহম্মদ শামি (Mohammed Shami)।
  • দিল্লি ক্যাপিটালসের রান তাড়া করতে নেমে শুরুতেই যশস্বীর উইকেট হারায় রাজস্থান। তিনি ক্রিজে ছিলেন মাত্র ২ বল।
Advertisement