shono
Advertisement
Yash Dayal

'ধোনির ছক্কার পরে বুক দুরুদুরু করছিল', অকপট যশ দয়ালের বাবা

গতবারের আইপিএল থেকে এবারের আইপিএল, জীবনটাই যেন বদলে গিয়েছে যশ দয়ালের।
Published By: Krishanu MazumderPosted: 08:38 PM May 20, 2024Updated: 08:38 PM May 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিঙ্কু সিংয়ের কাছে পাঁচ ছক্কা হজম করে গতবার 'খলনায়ক' বনে গিয়েছিলেন যশ দয়াল। এবারের আইপিএলে যেন প্রায়শ্চিত্ত করলেন তিনি। মহেন্দ্র সিং ধোনিকে শেষ ওভারে আউট করলেন। চেন্নাই সুপার কিংসকে জিততে দেননি তিনি।
শেষ ওভারে যশ দয়ালের স্লোয়ার ডেলিভারিতে ঠকে যান রবীন্দ্র জাদেজা। তিনি বলে ব্যাট লাগাতে পারেননি। যশ দয়ালের শেষ দুটি বল খেলতেই পারেননি জাদেজা। তার পরে যশ দয়াল ছুটতে শুরু করেন। এই দৌড় সাফল্যের। গতবারের প্রায়শ্চিত্ত করার দৌড় তাঁর।

Advertisement

ছেলের এহেন সাফল্যের পরে যশ দয়ালের বাবা চন্দ্রপাল বলছেন, শেষ ওভারের প্রথম বলে ধোনি ১১০ মিটারের ছক্কা হাঁকানোর পরে গতবারের দুঃস্বপ্ন গ্রাস করতে শুরু করেছিল। কিন্তু সেই সঙ্গে মনে হচ্ছিল, ভালো কিছুও হয়তো ঘটতে চলেছে এবার। ওর কঠিন পরিশ্রমেরই ফল পেয়েছে এবার। পুরো কৃতিত্বটাই যশের। ঈশ্বর এবার ওর সহায় হয়েছিলেন।''

[আরও পড়ুন: ‘হতাশাজনক’ আইপিএল শেষে রোহিত-হার্দিকদের বার্তা নীতা আম্বানির, বদল আসছে পরের মরশুমে?]

এদিকে গতবারের সেই দুঃস্বপ্নের শেষ ওভার ও তৎপরবর্তী ঘটনা প্রসঙ্গে চন্দ্রপালকে বলতে শোনা গিয়েছে, ''যশকে নিয়ে টীকাটীপ্পনী করা হত। বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপে কটাক্ষ করা হত। গ্রুপগুলো থেকে নিজেদের সরিয়ে এনেছিলাম।''

আরসিবির সঙ্গে রক্তের গতি বাড়ানো ম্যাচে একসময়ে কয়েকটি উইকেট হারিয়ে সিএসকে চাপে পড়ে গিয়েছিল। কিন্তু রবীন্দ্র জাদেজা ও মহেন্দ্র সিং ধোনির পার্টনারশিপ চেন্নাই শিবিরকে প্রায় জিতিয়েই দিয়েছিল। শেষ ওভারের প্রথম বলে যশ দয়ালকে ১১০ মিটারের ছক্কা হাঁকান ধোনি। তার পরের বলেই ধোনিকে আুট করেন তিনি। ম্যাচও ঘুরতে শুরু করে আরসিবির দিকে। শেষ কয়েকটি ডেলিভারিতে যশ দয়াল স্লোয়ার ডেলিভারিতে বোকা বানান জাদেজাকে। গতবারের আইপিএল থেকে এবারের আইপিএল, জীবনটাই বদলে গিয়েছে যশ দয়ালের। রিঙ্কু সিংও অভিনন্দন জানান যশ দয়ালকে। সোশাল সাইটে লিখেন, সবই ঈশ্বরের পরিকল্পনা। 

[আরও পড়ুন: কেরালা ব্লাস্টার্স ছাড়লেন আইএসএলের সেরা স্ট্রাইকার, এবার কি ইস্টবেঙ্গলের পথে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রিঙ্কু সিংয়ের কাছে পাঁচ ছক্কা হজম করে গতবার 'খলনায়ক' বনে গিয়েছিলেন যশ দয়াল।
  • এবারের আইপিএলে যেন প্রায়শ্চিত্ত করলেন তিনি।
  • মহেন্দ্র সিং ধোনিকে শেষ ওভারে আউট করলেন। চেন্নাই সুপার কিংসকে জিততে দেননি তিনি।
Advertisement