shono
Advertisement
Rohit Sharma

'মাঠে ঢুকবেন না', বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ভক্তদের কাছে কাতর অনুরোধ রোহিতের

ভারত-বাংলাদেশ প্রস্তুতি ম্যাচে এক ভক্তের অনুপ্রবেশ ঘটেছিল মাঠে।
Published By: Krishanu MazumderPosted: 11:01 PM Jun 04, 2024Updated: 11:01 PM Jun 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি ভক্তের ভগবান। তাঁকে একবার ছোঁয়ার জন্য, কথা বলার জন্য পাগলপারা অবস্থা হয় ভক্তদের। ভারত-বাংলাদেশ প্রস্তুতি ম্যাচে এক ভক্ত টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) জড়িয়ে ধরতে গিয়েছিলেন।
কর্তব্যরত পুলিশরা দ্রুত মাটিতে ফেলে দেন সেই অনুপ্রবেশকারীকে। তার পরে তাঁকে টানতে টানতে মাঠের বাইরে নিয়ে যান। এই দৃশ্য ভাইরাল হয়ে গিয়েছিল সোশাল মিডিয়ায়। সোশাল মিডিয়ায় লেখা হয়েছিল, হলিউড সিনেমা হচ্ছে। 

Advertisement

[আরও পড়ুন: হাঁটুতে চোট, ফরাসি ওপেনের মাঝপথে নাম তুলে নিলেন জকোভিচ]


আয়ারল্যান্ডের বিরুদ্ধে বুধবার নামছে ভারত। সবার চোখ টিম ইন্ডিয়ার দিকে। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে নামার আগে রোহিত শর্মা সাংবাদিক বৈঠকে ভক্তদের জন্য বার্তা দিলেন। বললেন, ''মাঠের ভিতরে কেউ যাবেন না। খেলোয়াড়দের নিরাপত্তা গুরুত্বপূর্ণ। ভক্ত-অনুরাগীদের নিরাপত্তাও সমান গুরুত্বপূর্ণ। কোনও একটি সংশ্লিষ্ট দেশের নিয়ম মেনে চলা উচিত।''
আইপিএলে দেখা গিয়েছে খেলা চলাকালীন মাঠের ভিতরে ঢুকে পড়েছেন দর্শক। কখনও তাঁরা বিরাট কোহলিকে ছুঁয়েছেন, কখনও মহেন্দ্র সিং ধোনির পা ছুঁয়ে দেখেছেন। আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচেও ভক্তের অনুপ্রবেশ ঘটেছে মাঠে। আয়ারল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপের ম্যাচে ভক্ত-অনুরাগী যাতে মাঠে না ঢোকেন, তার অনুরোধ করলেন ভারত অধিনায়ক। 

প্রতিপক্ষ আয়ারল্যান্ডকে সমীহ করছেন রোহিত। প্রতিপক্ষ সম্পর্কে হিটম্যান বলেন, ''দল হিসেবে আয়ারল্যান্ড খুব ভালো। ওরা অনেক টি-টোয়েন্টি খেলে। আমাদের শুরুটা ভালো হওয়ার দরকার।'' 

[আরও পড়ুন: ‘রাহুল ভাইয়ের চলে যাওয়াটা কষ্টকর’, কোচের বিদায় মানতে পারছেন না রোহিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তিনি ভক্তের ভগবান।
  • তাঁকে একবার ছোঁয়ার জন্য, কথা বলার জন্য পাগলপারা অবস্থা হয় ভক্তদের।
  • ভারত-বাংলাদেশ প্রস্তুতি ম্যাচে এক ভক্ত টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) জড়িয়ে ধরতে গিয়েছিলেন।
Advertisement