shono
Advertisement
Rahmanullah Gurbaz

আইপিএলের মাঝপথেই দেশে ফিরলেন তারকা ব্যাটার, বিপাকে কেকেআর

প্লে অফে উঠলে এই ব্যাটারের অনুপস্থিতি ভোগাবে কেকেআরকে।
Posted: 02:22 PM May 02, 2024Updated: 02:22 PM May 02, 2024

রাজর্ষি গঙ্গোপাধ্যায়: প্লে অফের দৌড়ে বেশ ভালো জায়গায় রয়েছে কেকেআর (KKR)। কিন্তু নক আউট পর্বে নাইটদের মাথাব্যথা হতে পারেন তারকা বিদেশি ওপেনার। জানা গিয়েছে, আইপিএলের মধ্যেই দেশে ফিরে গেলেন রহমনুল্লাহ গুরবাজ। কিন্তু কোনওভাবে যদি প্লে অফের আগে তিনি কেকেআরে যোগ দিতে না পারেন তাহলে বিপাকে পড়বে নাইটরা। কারণ ফর্মে থাকা ফিল সল্ট খেলবেন না প্লে অফে। 

Advertisement

শুক্রবার ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নামবে কেকেআর। জানা গিয়েছে, সেই ম্যাচের আগে দেশে ফিরে গেলেন গুরবাজ। মায়ের অসুস্থতার কারণে আফগানিস্তানে ফিরে যেতে হয়েছে কেকেআরের উইকেটকিপার-ব্যাটারকে। জানা গিয়েছে, তারকা ওপেনারের মা হাসপাতালে ভর্তি। আপাতত অসুস্থ মায়ের পাশে থাকতে চান গুরবাজ।

[আরও পড়ুন: কেন ভুলেছিলেন ধোনির পরামর্শ? বিশ্বকাপ দল বিতর্কের মধ্যেই মুখ খুললেন রিঙ্কু

তবে সব ঠিক থাকলে আগামী সপ্তাহে ভারতে ফিরে আসবেন আফগান তারকা। যোগ দেবেন দলের সঙ্গে। কিন্তু সমস্যা অন্য জায়গায়। যদি গুরবাজের ভারতে ফেরা পিছিয়ে যায় তাহলে কেকেআর সমস্যায় পড়বে। কারণ কেকেআর প্লে অফে উঠলেও খেলতে পারবেন না ফিল সল্ট। তাঁর পরিবর্ত হিসাবে গুরবাজের কথাই ভেবে রেখেছিল টিম ম্যানেজমেন্ট। কিন্তু গুরবাজ না ফিরলে কী হবে, সেই নিয়ে সমস্যায় পড়বে কেকেআর।  

উল্লেখ্য, চলতি মরশুমে (IPL 2024) কেকেআরের সাফল্যের নেপথ্যে অন্যতম ভূমিকা ছিল সল্টের। দুর্দান্ত ফর্মে থেকে সুযোগ পেয়েছেন ইংল্যান্ডের বিশ্বকাপের দলেও। তবে টি-২০ বিশ্বকাপের আগে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলবে ইংল্যান্ড। সেদেশের বোর্ডের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, বিশ্বকাপের দলে থাকা সব ক্রিকেটারকেই পাকিস্তান সিরিজে খেলতে হবে। এহেন পরিস্থিতিতে গুরবাজ যদি আফগানিস্তান থেকে ফিরতে না পারেন, কেকেআরের সমস্যা বাড়বে। 

[আরও পড়ুন: দল নির্বাচনের নামে স্বজনপোষণ! CSK তারকার বাদ পড়া নিয়ে বিস্ফোরক প্রাক্তন বিশ্বজয়ী

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শুক্রবার ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নামবে কেকেআর। জানা গিয়েছে, সেই ম্যাচের আগে দেশে ফিরে গেলেন গুরবাজ।
  • তবে সব ঠিক থাকলে আগামী সপ্তাহে ভারতে ফিরে আসবেন আফগান তারকা। যোগ দেবেন দলের সঙ্গে।
  • তবে টি-২০ বিশ্বকাপের আগে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলবে ইংল্যান্ড। সেদেশের বোর্ডের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, বিশ্বকাপের দলে থাকা সব ক্রিকেটারকেই পাকিস্তান সিরিজে খেলতে হবে।
Advertisement