shono
Advertisement
Ranji Trophy

ব্যাটিং ভরাডুবির পর বোলিংয়ে ব্যর্থ মুকেশ কুমাররা, রনজিতে দ্বিতীয় দিনের শেষে বিপাকে বাংলা

রনজির অন্য ম্যাচে মুম্বইয়ের হয়ে ব্যর্থ শ্রেয়স আইয়ার, পৃথ্বী শ-রা।
Published By: Arpan DasPosted: 05:18 PM Oct 12, 2024Updated: 05:18 PM Oct 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম দিনের শেষটা একেবারেই ভালো হয়নি বাংলার। সুদীপ চট্টোপাধ্যায় ও সুদীপকুমার ঘরামির দুরন্ত ইনিংসের পর ভুগিয়েছিল মিডল অর্ডারের ব্যর্থতা। তবু গ্রুপ বি-তে উত্তরপ্রদেশের বিরুদ্ধে ৩১১ রান তোলে বাংলা। জবাবে ব্যাট করতে নেমে ভালো জায়গায় রয়েছে উত্তরপ্রদেশ। দ্বিতীয় দিনের শেষে ৩ উইকেট হারিয়ে তাদের রান ১৯৮।

Advertisement

প্রথম দিনে বাংলার হয়ে রান পাননি অভিষেক পোড়েল, ঋদ্ধিমান সাহা, অভিমন্যু ঈশ্বরণরা। দুই সুদীপের ইনিংসের পর কিছুটা চেষ্টা করেছিলেন অলরাউন্ডার শাহবাজ আহমেদ। তিনি করেন ৪৪ রান। শেষ পর্যন্ত দ্বিতীয় দিনে বাংলার ইনিংস থেমে যায় ৩১১ রানে। যশ দয়াল ও ভিপরাজ নিগম দুজনেই তুলে নেন ৪টি করে উইকেট।

আশা করা গিয়েছিল, মুকেশ কুমার-মহম্মদ কাইফের বোলিংয়ে পালটা আঘাত ফিরিয়ে দেবে বাংলা। কিন্তু কোথায় কী? মুকেশ দিলেন ৩৬ রান। ঝুলিতে কোনও উইকেট নেই। শাহবাজ আহমেদ ৪৭ রান দিয়ে পেয়েছেন ২টি উইকেট। কিন্তু তাতেও থামানো যায়নি উত্তর প্রদেশের ব্যাটারদের। আরিয়ান জুয়াল ৯০ রান করে এখনও অপরাজিত আছেন। স্বস্তিক চিকারা করেন ৪১ রান এবং নীতীশ রানা করেন ৩২ রান।

রনজির অন্য ম্যাচে ঝাড়খণ্ডের হয়ে রান পেলেন না ঈশান কিষান। অসমের বিরুদ্ধে তিনি আউট হলেন মাত্র ২১ রানে। অন্যদিকে বরোদার বিরুদ্ধে ব্যাটিং ব্যর্থতার শিকার হল মুম্বইও। মাত্র ২১৪ রানে থেমে যায় তাদের ইনিংস। পৃথ্বী শ করেন ৭ এবং অজিঙ্ক রাহানে করেন ২৯ রান। রানের খাতা খুলতে পারলেন না শ্রেয়স আইয়ার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রথম দিনের শেষটা একেবারেই ভালো হয়নি বাংলার।
  • সুদীপ চট্টোপাধ্যায় ও সুদীপকুমার ঘরামির দুরন্ত ইনিংসের পর ভুগিয়েছিল মিডল অর্ডারের ব্যর্থতা।
  • তবু গ্রুপ বি-তে উত্তরপ্রদেশের বিরুদ্ধে ৩১১ রান তোলে বাংলা।
Advertisement