shono
Advertisement

Breaking News

MS Dhoni

প্রিয় লম্বা চুলকে বিদায়, আইপিএলের মহা নিলামের আগে নয়া অবতারে ধোনি

ক্রিকেটার না সিনেমার নায়ক, ধরতে পারবেন না! বলছে নেটদুনিয়া।
Published By: Arpan DasPosted: 07:39 PM Oct 12, 2024Updated: 07:39 PM Oct 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত আইপিএলে ধোনির স্টাইলের কথা নিশ্চয়ই মনে আছে। বহু বছর পর তাঁকে ফের লম্বা চুলে দেখা গিয়েছিল। তা নিয়ে জল্পনাও কম হয়নি। সামনেই আইপিলের মহা নিলাম। ধোনি খেলবেন কিনা, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। এর মধ্যেই ফের ভাইরাল মাহির নতুন লুক। যা দেখে চমকে উঠেছে সোশাল মিডিয়া।

Advertisement

সাধের লম্বা চুল এখন অতীত। যার জন্য বিখ্যাত ছিলেন ধোনি। অবশ্য মাঝেমধ্যেই ক্যাপ্টেন কুলকে 'লুকস' নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে দেখা যায়। এবার ফের নয়া অবতারে হাজির তিনি। জনপ্রিয় হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের হাতের জাদুতে যেন চেনাই যাচ্ছে না ধোনিকে। দু ধার দিয়ে হালকা করে ছাঁটা, মাঝে ঢেউ খেলছে কালো-সোনালি মেশানো চুল। চোখে সবুজ ফ্রেমের সানগ্লাস। ক্রিকেটার না সিনেমার নায়ক, ধরতে পারবেন না! কে বলবে, তাঁর বয়স ৪৩। যেন তরুণ ধোনি ফিরে এসেছেন।

ধোনির নতুন লুক দেখে মুগ্ধ ভক্তরা। অনেকের অবশ্য মনে পড়ছে গত আইপিলের কথা। পুরনো লম্বা চুল ফেরত এনেছিলেন ধোনি। জল্পনা চলছিল, এটাই হয়তো তাঁর শেষ আইপিএল। তাই পুরনো চুলেই ফিরে এসেছেন তিনি। অতীতের স্মৃতি ফিরিয়ে হয়তো ক্রিকেট থেকে চিরবিদায় নেবেন। কিন্তু তাঁর নতুন স্টাইল দেখে ফের আশা জেগেছে ভক্তদের মধ্যে।

এমনিতে আইপিএলের রিটেনশনের যে নতুন নিয়ম এসেছে, তাতে ধোনির প্রত্যাবর্তন আরও সহজ হয়েছে বলে মনে করা হচ্ছে। নিয়মাবলির সাত নম্বর পয়েন্টে বলা হয়েছে যদি কোনও ভারতীয় প্লেয়ার, যিনি এর আগে দেশের প্রতিনিধিত্ব করেছেন, তবে গত পাঁচ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেটের প্রথম একাদশে নেই, তাঁকে ‘আনক্যাপড’ প্লেয়ার হিসেবে ধরা হবে। সেই সঙ্গে দেখা হবে তিনি যেন বিসিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তিতে না থাকেন। ধোনির ক্ষেত্রে সবকটা নিয়মই প্রযোজ্য। সেক্ষেত্রে তাঁর জন্য মাত্র ৪ কোটি টাকা খরচ করতে হবে সিএসকে-কে। মহা নিলামের আগেই নতুন লুক। কীসের ইঙ্গিত দিতে চান ধোনি?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত আইপিএলে ধোনির স্টাইলের কথা নিশ্চয়ই মনে আছে।
  • বহু বছর পর তাঁকে ফের লম্বা চুলে দেখা গিয়েছিল। তা নিয়ে জল্পনাও কম হয়নি।
  • সামনেই আইপিলের মহা নিলাম। ধোনি খেলবেন কিনা, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।
Advertisement