shono
Advertisement

'দু'জনকে মুখোমুখি বসানো উচিত', বিরাট-গম্ভীরের সম্পর্কের বরফ গলাতে চান শাস্ত্রী

Posted: 09:31 AM May 03, 2023Updated: 09:31 AM May 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি ও গৌতম গম্ভীরের দক্ষযজ্ঞে উত্তপ্ত ক্রিকেট দুনিয়া। সোমবার ম্যাচ শেষে ঝামেলায় জড়ান দুই তারকা। যা থামাতে আসরে নামতে হয় ব্যাঙ্গালোর এবং লখনউয়ের বাকি ক্রিকেটারদের। এবার এই প্রসঙ্গে ঢুকে পড়লেন রবি শাস্ত্রী। ভারতীয় দলের প্রাক্তন কোচ বলে দিচ্ছেন, বিরাট ও গম্ভীরের মধ্যে সম্পর্কের বরফ গলানোর দায়িত্ব নিতে তিনি তৈরি।

Advertisement

খেলার মাঠে লখনউ সুপার জায়ান্টসের মেন্টর গম্ভীর এবং আরসিবি (RCB) তারকা কোহলি তুমুল বচসায় জড়িয়ে পড়েন। তাছাড়া লখনউয়ের নবীন উল হক, অমিত মিশ্রদের সঙ্গে ক্রমাগত অখেলোয়াড়োচিত আচরণ করতে থাকেন কোহলি। সব মিলিয়ে উত্তপ্ত হয়ে ওঠে পরিবেশ। গম্ভীরের সঙ্গে কোহলির ঠান্ডা লড়াই নতুন নয়, সেই ক্ষোভেরই যেন বহিঃপ্রকাশ ঘটেছিল ম্যাচের পর। কিন্তু শাস্ত্রী (Ravi Shastri) মনে করছেন, তাঁদের 'ঠান্ডা' করার ক্ষমতা তাঁর আছে। বলছেন, "দু-একদিনের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হবে। ওরাও বুঝতে পারবে যে অন্য ভাবেও বিষয়টা সামলানো যেত। দু'জনই দিল্লির। একই রাজ্যের জন্য খেলেছে। গৌতম দু'বারের বিশ্বজয়ী দলের সদস্য। বিরাট একজন আইকন। তাই আমার মনে হয়, দু'জনকে মুখোমুখি বসিয়ে বিষয়টার নিষ্পত্তি ঘটানো উচিত।"

[আরও পড়ুন: সরকারের দ্বিতীয় বর্ষপূর্তিতে জনসংযোগে জোর, মন্ত্রীদের বিশেষ নির্দেশ মুখ্যমন্ত্রীর]

এরপরই যোগ করেন, "এই কাজটা যে-ই করুক না কেন, দ্রুত করতে হবে। কারণ বিষয়টায় এখনই ইতি না টানলে আবার ওরা মুখোমুখি হলে আবার এমন কিছু হওয়ার সম্ভাবনা রয়ে যায়। তাই যদি আমাকে মধ্যস্থতাকারী হিসেবে বসতে হয়, আমি রাজি।"

এদিকে, বিরাটের আচরণ যারপরনাই ক্ষুব্ধ আফগান তারকা নবীন (Naveen ul Haq)। ক্ষোভ উগরে দিয়ে বলে দেন, "এখানে আইপিএল খেলতে এসেছি। কারও কাছে অপমানিত হতে নয়।" এর আগে ইনস্টাগ্রামে রহস্যময় বার্তাও দেন তিনি। লিখেছিলেন, ”তুমি যার যোগ্য তাই পাবে। এভাবেই চলা উচিত এবং এভাবেই চলে।”

[আরও পড়ুন: করোনা আক্রান্ত কমছে, হবে না টিকা বদলও, সংক্রমণের কি ইতি ঘটতে চলেছে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement