shono
Advertisement
Rinku Singh

চেন্নাইয়ের সাজঘরে দুই 'ফিনিশার', গুরু-শিষ্যের ছবি দেখে মুগ্ধ ভক্তরা

সোশাল মিডিয়ায় ভাইরাল দুজনের ছবি।
Posted: 06:20 PM Apr 08, 2024Updated: 06:20 PM Apr 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন পরিচিত তাঁর ম্যাচ ফিনিশ করার প্রতিভার জন্য। আরেকজন ঠিক সেই পথেই ডেথ ওভারে বিধ্বংসী ব্যাটিং করছেন। প্রথমজন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) এবং দ্বিতীয়জন রিঙ্কু সিং (Rinku Singh)। সোমবার চিপকে চেন্নাই (CSK) বনাম কলকাতা (KKR) ম্যাচের আগে মাহির সঙ্গে দেখা করলেন রিঙ্কু।

Advertisement

ধোনিকে নিজের 'আইডল' বলে মনে করেন রিঙ্কু। দুজনের খেলার ধরনেও মিল পাওয়া যায়। ভারত আর সিএসকে-র হয়ে ধোনি যে কাজটা বহু বছর ধরে করে আসছেন, কেকেআরের হয়ে সেই দায়িত্বটাই এখন নিচ্ছেন রিঙ্কু। এবার চেন্নাইয়ের সাজঘরে হানা দিলেন কেকেআর ব্যাটার। তবে চার-ছক্কা হাঁকাতে নয়, 'আইডল' ধোনির সঙ্গে ছবি তুলতে।

[আরও পড়ুন: কেন KKR থেকে বাদ পড়েন কুলদীপ? ভারতীয় স্পিনারের সঙ্গে সম্পর্ক নিয়ে বিস্ফোরক কার্তিক]

সোশাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে রিঙ্কু দুটি ইমোজি দেন। সিংহের মুখের পাশে একটি হলুদ লাভ ইমোজি। তিনি যে ধোনির কত বড় ভক্ত, সামান্য কথাতেই তা প্রমাণ করে দিলেন। কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায় সেই ছবি। ভক্তরাও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন গুরু-শিষ্যকে। ভারতের দুই সিংয়ের প্রতিভার কথা মনে করিয়ে কেউ লিখছেন, ‘Best Fini-Singhs of India’। কেউ-বা বলছেন পুরনো ফিনিশার আর নতুন ফিনিশার।

সোমবার দুই সিং নামবেন নিজের দলকে পয়েন্ট টেবিলে উপরে নিয়ে যাওয়ার লক্ষ্যে। জয়ের হ্যাটট্রিক করে লিগ তালিকায় দ্বিতীয় স্থানে আছে কলকাতা। অন্যদিকে মাহির টানে চিপকের স্টেডিয়াম হলুদ সমুদ্রে পরিণত হওয়ারই সম্ভাবনা। ৪ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে চেন্নাই।

[আরও পড়ুন: চিপকে আজ ‘হাই ভোল্টেজ’ চেন্নাই-কলকাতা, যুযুধান ধোনি-গম্ভীরের দিকে নজর সবার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ধোনিকে নিজের 'আইডল' বলে মনে করেন রিঙ্কু।
  • সোশাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে রিঙ্কু দুটি ইমোজি দেন।
  • সোমবার দুই সিং নামবেন নিজের দলকে পয়েন্ট টেবিলে উপরে নিয়ে যাওয়ার লক্ষ্যে।
Advertisement