shono
Advertisement
Rinku Singh

মনমরা রিঙ্কুকে দাদার মতো পেপ টক রোহিতের! ভার‍ত অধিনায়কের প্রশংসা নেটদুনিয়ায়

দল নির্বাচনের তুমুল বিতর্কের মধ্যেই একফ্রেমে রিঙ্কু-রোহিত।
Posted: 11:12 AM May 03, 2024Updated: 01:19 PM May 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup) দলে নেই রিঙ্কু সিং। ক্রিকেটপ্রেমীদের অনেকের অভিযোগ, স্বজনপোষণ করে দল নির্বাচন হয়েছে বলেই সুযোগ পাননি কেকেআর তারকা। তাঁর বাবা জানিয়েছেন, বিশ্বকাপের দলে সুযোগ না পেয়ে ভেঙে পড়েছেন রিঙ্কু। তুমুল বিতর্কের মধ্যে এবার রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে রিঙ্কুকে এক ফ্রেমে দেখা গেল। তরুণ তারকার সঙ্গে দীর্ঘক্ষণ কথা বললেন ভারত অধিনায়ক।

Advertisement

কেন রিঙ্কুকে (Rinku Singh) রাখা হল না বিশ্বকাপের দলে? টিম ম্যানেজমেন্টের জানিয়েছে, “রিঙ্কুর কোনও দোষ নেই। ও আমাদের সঙ্গে যাচ্ছে। তবে ওকে বাদ দিতে হয়েছে টিমের মধ্যে ভারসাম্য আনার জন্য। আমরা আরও একজন অতিরিক্ত স্পিনার নিতে চেয়েছিলাম।” নাইট তারকার দলে না থাকাটা ‘দুর্ভাগ্যজনক’ বলে মন্তব্য নির্বাচকপ্রধান অজিত আগরকরের। তাতেও অবশ্য ক্রিকেটপ্রেমীদের ক্ষোভ কমছে না।

[আরও পড়ুন: মুম্বইয়ের অধিনায়কত্ব বিতর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন রোহিত শর্মা, কী বললেন?

বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে এই মন্তব্যের পরেই একসঙ্গে দেখা যায় রোহিত (Rohit Sharma) ও রিঙ্কুকে। শুক্রবার ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নামবে কেকেআর। ম্যাচের আগে দলের সঙ্গে প্র্যাকটিসে নেমেছিলেন রিঙ্কু। সেই সময়েই মাঠে আসেন রোহিত। বেশ কিছুক্ষণ কথা হয় দুজনের। ভেঙে পড়া কেকেআর তারকাকে উৎসাহ দিয়েছেন রোহিত, এমনটাই মনে করছেন অনেকে।

রোহিতের এই আচরণ দেখে মুগ্ধ টম মুডি। অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটারের মতে, "দলে সুযোগ পাওয়ার পরে ক্রিকেটারদের সঙ্গে কথা বলা অনেক সহজ। কিন্তু যে বিশ্বকাপের দলে সুযোগ পায়নি, তার সঙ্গে গিয়ে কথা বলাটা খুবই কঠিন। সেই জন্যই অধিনায়ক হিসাবে এত সফল রোহিত। সততার সঙ্গে সকলের সঙ্গে কথা বলতে পারে।" মুডির মতে, রিঙ্কুর সঙ্গে এইভাবে কথা বলাটা রোহিতের দুর্দান্ত অধিনায়কত্বেরই একটা নিদর্শন।

[আরও পড়ুন: ‘দেশের মেয়েরা হেরে গেল’, ব্রিজভূষণের ছেলে টিকিট পাওয়ায় হতাশ সাক্ষী

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তুমুল বিতর্কের মধ্যে এবার রোহিত শর্মার সঙ্গে রিঙ্কুকে এক ফ্রেমে দেখা গেল।
  • নাইট তারকার দলে না থাকাটা ‘দুর্ভাগ্যজনক’ বলে মন্তব্য নির্বাচকপ্রধান অজিত আগরকরের।
  • মুডির মতে, রিঙ্কুর সঙ্গে এইভাবে কথা বলাটা রোহিতের দুর্দান্ত অধিনায়কত্বেরই একটা নিদর্শন।
Advertisement