shono
Advertisement
Shubman Gill

'গত আইপিএলে প্রায় ৯০০ রান করেছি', বিশ্বকাপের দল ঘোষণার আগে নির্বাচকদের বার্তা গিলের

টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে কি ডাক পাবেন গিল?
Posted: 04:07 PM Apr 26, 2024Updated: 04:23 PM Apr 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে কি ডাক পাবেন শুভমান গিল? গোটা দেশ জুড়ে তাঁকে নিয়ে জল্পনা। বিশ্বকাপের দল ঘোষণার আগে সংবাদ সংস্থা এএনআই-কে শুভমান গিল (Shubman Gill) জানালেন, দলে জায়গা পাওয়ার ব্যাপারে তিনি আশাবাদী। গিল বলেছেন, ''দলে ডাক পাওয়ার ব্যাপারে আমি আশাবাদী। ৯০০ রান করেও বিশ্বকাপের দলে যদি ডাক না পাই, তাহলে এত রান করার কোনও অর্থ নেই। বিশ্ব মঞ্চে এই ধরনের টুর্নামেন্টে দেশকে প্রতিনিধিত্ব করাই আমার স্বপ্ন।''

Advertisement

গতবারের আইপিএলে গিল ৮৯০ রান করেছিলেন। তিনটি সেঞ্চুরি ছিল তাঁর। তবে চলতি আইপিএলে গিলের ব্যাট কথা বলছে না। এখনও পর্যন্ত গিলের ঝুলিতে ৩০৪ রান।

[আরও পড়ুন:  ‘তোমার থেকে দল এটা প্রত্যাশা করে না’, মন্থর ব্যাটিং নিয়ে কোহলিকে বিঁধলেন প্রাক্তন তারকা]

খবরের ভিতরের খবর, মুম্বই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস ম্যাচের পরে দল নির্বাচনে বসবেন নির্বাচকরা। সেই দল নির্বাচনের ঠিক আগে শুভমান গিল এহেন মন্তব্য করলেন। ফলে অনেকেই মনে করছেন, দল নির্বাচনের ঠিক আগে গিলের এহেন মন্তব্য কিন্তু তাৎপর্যপূর্ণ।

এবার গুজরাট টাইটান্সকে নেতৃত্ব দিচ্ছেন গিল। তাঁর নেতৃত্ব দক্ষতাও কি নির্বাচকদের প্রভাবিত করবে?  গিল ডাক পেলে কোন পজিশনে ব্যাট করতে নামবেন? সংবাদ মাধ্যমের প্রতিবেদন, কোহলি ও রোহিত ওপেন করবেন। সেক্ষেত্রে ব্যাটিং পজিশনে কত নম্বরে ব্যাট করতে নামবেন শুভমান গিল? দল নির্বাচনের পরই গিলকে নিয়ে যাবতীয় ধোঁয়াশা কেটে যাবে বলে মনে করা হচ্ছে। 

[আরও পড়ুন:  হারের অন্ধকার থেকে জয়ের সরণিতে কোহলিরা, পরাজিত হায়দরাবাদ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে কি ডাক পাবেন শুভমান গিল?
  • গোটা দেশ জুড়ে তাঁকে নিয়ে জল্পনা।
  • বিশ্বকাপের দল ঘোষণার আগে সংবাদ সংস্থা এএনআই-কে শুভমান গিল (Shubman Gill) জানালেন, দলে জায়গা পাওয়ার ব্যাপারে তিনি আশাবাদী।
Advertisement