shono
Advertisement

Breaking News

Sourav Ganguly

ম্যানেজমেন্টে বদল দিল্লি ক্যাপিটালসের, নিলাম টেবিলে থাকতে পারেন সৌরভও!

কোন পদে থাকছেন সৌরভ?
Published By: Arpan DasPosted: 09:31 PM Oct 17, 2024Updated: 09:31 PM Oct 17, 2024

আলাপন সাহা: সদ্য ম্যানেজমেন্টের রদবদল হয়েছে দিল্লি ক্যাপিটালসে। এরই মধ্যে পুরুষদের দলের নতুন কোচ আর ডিরেক্টর অফ ক্রিকেট কে হবেন তা জানিয়ে দেওয়া হয়েছে। ফলে স্বাভাবিকভাবেই জল্পনা সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে। তাঁর সঙ্গে কি সম্পর্ক ভাঙল দিল্লির দলের? সেরকমটা নয়। বরং জানা যাচ্ছে, আইপিএলে দিল্লির নিলামের মঞ্চেও উপস্থিত থাকতে পারেন 'দাদা'।

Advertisement

কীভাবে? তার জন্য চোখ রাখতে হবে দিল্লি ক্যাপিটালসের ম্যানেজমেন্টের দিকে। এই ফ্র্যাঞ্চাইজির দুটি মালিক জেএসডব্লু স্পোর্টস ও জিএমআর গ্রুপ। আইপিএলে দিল্লির পুরুষদের দল ছাড়াও আছে মহিলাদের দল ও দক্ষিণ আফ্রিকার লিগে প্রিটোরিয়া ক্যাপিটালস। তাদের চুক্তি অনুযায়ী প্রতি দুবছরে ম্যানেজমেন্ট হস্তান্তর হয়। এবার যেমন আইপিএলে পুরুষদের দলের দায়িত্বে এল জিএমআর গ্রুপ। আবার জেএসডব্লু গ্রুপ এই দায়িত্বে আসবে ২০২৭ সালে। ততদিনে তারা মহিলাদের দল ও দক্ষিণ আফ্রিকার দলের দায়িত্ব সামলাবেন।

ফলে কোনওভাবেই সৌরভের সঙ্গে সম্পর্ক ভাঙছে না দিল্লির। কারণ, তিনি মূলত জেএসডব্লু স্পোর্টসের ডিরেক্টর অফ ক্রিকেটের দায়িত্বে। সেই বিষয়ে পার্থ জিন্দাল বলেন, "দাদা সব সময়ই জেএসডব্লু স্পোর্টসে স্পেশাল জায়গায় আছেন। আমাদের কাছে তিনি প্রথমে পরিবারের সদস্য। পরে তিনি ক্রিকেটের আইকন।" সৌরভের নিজেরও মতে, জেএসডব্লু গ্রুপের সঙ্গে কাজ করতে পেরে তিনিও গর্বিত। ভবিষ্যতেও ক্রিকেট প্রকল্পে কাজ করবেন। সেই বিষয়ে জানা যাচ্ছে, আইপিএলে মেগা নিলামেও তিনি থাকতে পারেন। কারণ সেখানে দুটি সংস্থারই যৌথ মালিকানা রয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সদ্য ম্যানেজমেন্টের রদবদল হয়েছে দিল্লি ক্যাপিটালসে।
  • এরই মধ্যে পুরুষদের দলের নতুন কোচ আর ডিরেক্টর অফ ক্রিকেট কে হবেন তা জানিয়ে দেওয়া হয়েছে।
  • ফলে স্বাভাবিকভাবেই জল্পনা সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে।
Advertisement