shono
Advertisement
Virat Kohli

আগুনে ফর্মে বিরাট! টি-২০ বিশ্বকাপে কত নম্বরে নামা উচিত? পরামর্শ সৌরভের

বিশ্বকাপের দল নির্বাচনের প্রশংসা প্রাক্তন ভারত অধিনায়কের।
Published By: Arpan DasPosted: 07:10 PM May 10, 2024Updated: 07:10 PM May 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগুনে ফর্মে আছেন বিরাট কোহলি (Virat Kohli)। তাঁর চওড়া ব্যাটে ভর করে প্লে অফে ওঠার স্বপ্ন জিইয়ে রেখেছে আরসিবি। আইপিএল (IPL) শেষ হলেই বেজে উঠবে টি-টোয়েন্টি বিশ্বকাপের দামামা। সেখানে যে তিনি ভারতের প্রধান শক্তি হয়ে উঠবেন, সে কথা বলাই বাহুল্য। এবার সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) জানালেন জাতীয় দলের জার্সিতে কীভাবে ব্যবহার করা উচিত কোহলিকে।

Advertisement

চলতি আইপিএলে তিনি অরেঞ্জ টুপির দৌড়ে এক নম্বরে রয়েছেন। ১২ ম্যাচে করেছেন ৬৩৪ রান। দ্রুতগতিতে রান তুলে সমালোচকদেরও মুখ বন্ধ করে দিয়েছেন। পাঞ্জাবের বিরুদ্ধে ওপেন করে ৪৭ বলে ৯২ রানের ইনিংস খেলেন। তার পরই প্রাক্তন ভারত অধিনায়কের প্রশংসা আদায় করে নেন কোহলি।

[আরও পড়ুন: ভোটের মাঝে আরও বিপাকে ব্রিজভূষণ, যৌন হেনস্তা মামলায় মিলল ‘পর্যাপ্ত প্রমাণ’]

সেই প্রসঙ্গে সৌরভ জানান, টি-টোয়েন্টি বিশ্বকাপে কোথায় খেলানো উচিত বেঙ্গালুরু তারকাকে। তিনি বলেন, "বিরাট এই মুহূর্তে অসাধারণ ক্রিকেট খেলছে। যেভাবে পাঞ্জাবের বিরুদ্ধে দ্রুত রান করল, তাতে টি-টোয়েন্টি বিশ্বকাপে ওকে ওপেনার হিসেবে ব্যবহার করা উচিত।" অর্থাৎ সৌরভও চান, বেঙ্গালুরুর মতো করেই বিরাটকে ব্যবহার করুক জাতীয় দল। সেক্ষেত্রে রোহিত শর্মার সঙ্গে মাঠে নামতে দেখা যাবে তাঁকে।

[আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপে যাওয়ার পরিকল্পনা প্রকাশ বোর্ডের, কীভাবে যাবে টিম ইন্ডিয়া?]

শুধু বিরাট নন, পুরো ভারতীয় দল নিয়েই সৌরভ আশাবাদী। তিনি বলেন, "খুব ভালো দল নিয়ে যাচ্ছে ভারত। আমার মতে, এটাই সবচেয়ে শক্তিশালী দল। ব্যাটিংয়ে যেমন গভীরতা আছে, তেমনই বোলিং বিভাগও দারুণ হয়েছে।" যদিও বিশ্বকাপে ভারতের দল গঠন নিয়ে অনেক বিতর্ক হয়েছে। কিন্তু ১৭ বছর পর দেশে টি-টোয়েন্টি বিশ্বকাপ ফিরবে বলেই আশায় বুক বাঁধছেন সমর্থকরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আগুনে ফর্মে বিরাট কোহলি। তাঁর চওড়া ব্যাটে ভর করে প্লে অফে ওঠার স্বপ্ন দেখছে আরসিবি।
  • আইপিএল শেষ হলেই বেজে উঠবে টি-টোয়েন্টি বিশ্বকাপের দামামা।
  • সৌরভ গঙ্গোপাধ্যায় জানালেন জাতীয় দলের জার্সিতে কীভাবে ব্যবহার করা উচিত কোহলিকে।
Advertisement