shono
Advertisement
Pat Cummins

কাটা ঘায়ে নুনের ছিটে! আইপিএলের মাঝেই ভারতকে বিশ্বকাপ হারের খোঁচা কামিন্সের

আরসিবির বিরুদ্ধে ম্যাচের আগে যন্ত্রণার স্মৃতি ফিরিয়ে দিলেন হায়দরাবাদ অধিনায়ক।
Posted: 02:06 PM Apr 15, 2024Updated: 04:54 PM Apr 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৯ নভেম্বর, ২০২৩। কোনও ভারতীয় ক্রিকেট ভক্তই দিনটার কথা ভুলতে পারবেন না। অস্ট্রেলিয়ার কাছে হেরে ভারতের (Indian Cricket Team) বিশ্বকাপ জয়ের স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গিয়েছিল সেদিন। সেই যন্ত্রণা আজও কুড়েকুড়ে খায় দেশের ক্রিকেট জনতাকে। আইপিএলের (IPL) মাঝেই সেই যন্ত্রণার স্মৃতি ফের উসকে দিলেন অজি অধিনায়ক প্যাট কামিন্স (Pat Cummins)।

Advertisement

আইপিএল খেলার জন্য এই মুহূর্তে ভারতেই আছেন প্যাট কামিন্স। তবে অস্ট্রেলিয়ার হলুদ জার্সির বদলে তিনি এখন 'অরেঞ্জ আর্মি'র সদস্য। এবারের মিনি নিলামে ডান হাতি জোরে বোলারকে ২০ কোটি টাকা খরচ করে কিনেছে সানরাইজার্স হায়দরাবাদ (SRH)। সেই দলের অধিনায়কত্বের দায়িত্বও তাঁর কাঁধে। বিশ্বকাপ ফাইনালের নায়ক ট্রেভিস হেডও আছেন হায়দরাবাদ দলে। তার মাঝেই ফের বিশ্বকাপ জয়ের মুহূর্ত শেয়ার করে ভারতীয় ক্রিকেটভক্তদের ব্যথা জাগিয়ে দিলেন অজি অধিনায়ক।

[আরও পড়ুন: ‘বড্ড বেশি হাসে’, চেন্নাইয়ের কাছে হারের পর হার্দিককে ‘তোপ’ তারকা ক্রিকেটারের]

সোশাল মিডিয়ায় প্রায়ই বিভিন্ন প্রশ্নোত্তরের খেলায় মেতে ওঠেন কামিন্স। সম্প্রতি তাঁকে এক সমর্থক জিজ্ঞেস করেছিলেন, ভারতে তাঁর প্রিয় স্মৃতি কোনটি? সরাসরি এর উত্তর দেননি হায়দরাবাদ অধিনায়ক। বরং একটি ছবি পোস্ট করেছেন। যেখানে বিশ্বকাপ জিতে অস্ট্রেলিয়া দলকে সেলিব্রেট করতে দেখা যাচ্ছে। সবার মাঝখানে ট্রফি হাতে রয়েছেন কামিন্স।

আইপিএলে সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে নামছে হায়দরাবাদ। অধিনায়ক না থাকলেও বিরাট কোহলিই বেঙ্গালুরু দলের সেরা ক্রিকেটার। চলতি আইপিএলে পার্পল ক্যাপের দৌড়েও আছেন তিনি। ঘটনাচক্রে বিশ্বকাপে সর্বোচ্চ রানশিকারী ছিলেন বিরাট। রোহিত শর্মার অধিনায়কত্বে টানা ১০ ম্যাচ জিতে বিশ্বকাপের স্বপ্নে মশগুল ছিল দেশবাসী। কিন্তু ফাইনালে প্রায় একতরফা লড়াইয়ে অস্ট্রেলিয়ার কাছে ৬ উইকেটে হেরে যায় ভারত। এদিনের পোস্টে ফের সেই কাটা ঘায়ে নুনের ছিটে দিলেন কামিন্স।

[আরও পড়ুন: এই জন্যই তিনি ‘বাজিগর’! গ্যালারিতে পড়ে থাকা KKR পতাকা নিজহাতে তুললেন শাহরুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অস্ট্রেলিয়ার কাছে হেরে ভারতের বিশ্বকাপ জয়ের স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গিয়েছিল।
  • আইপিএলের মাঝেই সেই যন্ত্রণার স্মৃতি ফের উসকে দিলেন অজি অধিনায়ক প্যাট কামিন্স।
  • আইপিএলে সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে নামছে হায়দরাবাদ।
Advertisement