shono
Advertisement
Sunrisers Hyderabad

এবার লক্ষ্য ৩০০! আইপিএলে রেকর্ড রানের পর হুঙ্কার হায়দরাবাদ তারকার

এর আগে টি-টোয়েন্টি ক্রিকেটে ৩০০ রান তুলেছে কারা?
Posted: 05:11 PM Apr 16, 2024Updated: 05:11 PM Apr 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেকর্ড তৈরি হয় ভাঙার জন্য। কিন্তু কে ভেবেছিল, মাত্র ১৯ দিনের মধ্যেই নিজেদের রেকর্ড ভেঙে দেবে হায়দরাবাদ (SRH)? বাস্তবে সেটাই ঘটল। বেঙ্গালুরুর (RCB) বিরুদ্ধে মাত্র ৩ উইকেট হারিয়ে ২৮৭ রান তোলেন ট্রেভিস হেডরা (Travis Head)। এবার কি তাহলে ৩০০ রানের লক্ষ্য? সেরকমই ইঙ্গিত দিচ্ছেন অস্ট্রেলিয়ার বিধ্বংসী ওপেনার।

Advertisement

চলতি আইপিএলেই (IPL) মুম্বইয়ের বিরুদ্ধে ২৭৭ রান তুলেছিল হায়দরাবাদ। হেনরিক ক্লাসেন, অভিষেক শর্মারা তুলোধোনা করে ছেড়েছিলেন মুম্বই বোলারদের। সেটাই ছিল আইপিএলে সর্বোচ্চ রানের রেকর্ড। কিন্তু নিজেদের রেকর্ড নিজেরাই ভেঙে দিলেন অভিষেক শর্মারা। সোমবার বেঙ্গালুরুর বিরুদ্ধে তাঁরা তুললেন ২৮৭ রান। ৪১ বলে ১০২ রান করেন ট্রেভিস হেড। শেষ দিকে ঝড় তোলেন ক্লাসেন, মার্করাম, আবদুল সামাদরা।

[আরও পড়ুন: রায়নার হাত ধরে নামছেন সিঁড়ি থেকে! ভিডিও ভাইরাল, আদৌ খেলতে পারবেন তো ধোনি?]

এবার পরবর্তী লক্ষ্যও ঠিক করে ফেললেন ট্রেভিস হেড। ম্যাচের পরে তিনি বলেন, "দলের রানের সামনে একটা তিন দেখতে পেলে মন্দ হয় না। আমাদের কাছে ক্লাসেন, সামাদ, নীতীশের মতো ক্রিকেটার আছে। মাঝের সারিতে চালিয়ে খেলার মতো প্লেয়ারও তৈরি। আমরা আরেকটু চেষ্টা করলে সেটা অসম্ভব হবে না। তবে সব সময় বড় রান তোলা সহজ নয়। তাই আমরা প্রতিটা ম্যাচ ধরে এগোতে চাই।"

[আরও পড়ুন: ঘোষিত আইএসএল নক আউটের দিনক্ষণ, কবে, কোথায় নামছে মোহনবাগান?]

যদিও টি-টোয়েন্টি ক্রিকেটে ৩০০ রান তোলার রেকর্ড আগেই তৈরি হয়ে গিয়েছে। গত বছর নভেম্বরে চিনের হ্যাংঝৌ এশিয়ান গেমসে ৩১৪ রান করেছিল নেপাল। তাদের প্রতিপক্ষ ছিল মঙ্গোলিয়া। মাত্র ৫০ বলে ১৩৭ রান করেন কুশল মাল্লা। ১০ বলে ৫২ রান করে অপরাজিত ছিলেন দীপেন্দ্র সিং।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চলতি আইপিএলেই মুম্বইয়ের বিরুদ্ধে ২৭৭ রান তুলেছিল হায়দরাবাদ।
  • বেঙ্গালুরুর বিরুদ্ধে মাত্র ৩ উইকেট হারিয়ে ২৮৭ রান তোলেন ট্রেভিস হেডরা।
  • মাত্র ১৯ দিনের মধ্যেই নিজেদের রেকর্ড ভেঙে দিয়েছে হায়দরাবাদ।
Advertisement