shono
Advertisement
MS Dhoni

রায়নার হাত ধরে নামছেন সিঁড়ি থেকে! ভিডিও ভাইরাল, আদৌ খেলতে পারবেন তো ধোনি?

হাঁটুতে চোট নিয়েও একের পর এক দুরন্ত ইনিংস খেলছেন ধোনি।
Posted: 01:52 PM Apr 16, 2024Updated: 05:54 PM Apr 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর আইপিএল (IPL) ফাইনালের পর হাঁটুতে আইসপ্যাক দেখা গিয়েছিল মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) পায়ে। এবারের টুর্নামেন্টের আগেও তাঁকে ঘিরে ছিল একটাই প্রশ্ন। ফিট অবস্থায় মাঠে নামতে পারবেন তো ধোনি? চোট নিয়েই তিনি নেমেছেন, একের পর এক দুরন্ত ইনিংস খেলেছেন। কিন্তু সম্প্রতি যে ভিডিও সামনে এল, তা চিন্তায় রাখবে থালা ভক্তদের।

Advertisement

গত বছর থেকেই হাঁটুর চোটে ভুগছিলেন ভারতীয় কিংবদন্তি। অস্ত্রোপচারও হয় ধোনির। যদিও সমস্ত দুশ্চিন্তা উড়িয়ে আইপিএলের প্রথম ম্যাচ থেকেই চেন্নাইয়ের (Chennai Super Kings) পরিচিত হলুদ জার্সিতে দেখা গিয়েছে তাঁকে। দিল্লির বিরুদ্ধে ১৬ বলে অপরাজিত ৩৭ রানের বিস্ফোরক ইনিংস খেলেছেন। কিন্তু সেই ম্যাচে তাঁর পায়ে আইসপ্যাক বাঁধা ছিল। মুম্বই ম্যাচের শেষ ওভারে চার বলে কুড়ি রান তোলেন ভারতীয় ক্রিকেটের 'ফিনিশার'।

[আরও পড়ুন: ‘ইসকা নাম হ্যায় মোহনবাগান’, লিগ শিল্ড জয়ে উচ্ছ্বসিত রাজঋষি, স্পেশাল মেনু দিয়ে সেলিব্রেশন]

যদিও এবার যে ভিডিও ভাইরাল হয়েছে, তা যথেষ্ট চিন্তাজনক। ম্যাচ শেষে হোটেলে যাওয়ার জন্য বাসের দিকে যাচ্ছিলেন ধোনি। সঙ্গে ছিলেন প্রাক্তন সতীর্থ সুরেশ রায়না (Suresh raina)। কিন্তু সিঁড়ি দিয়ে নামার সময় একেবারেই স্বচ্ছন্দ দেখাচ্ছিল না তাঁকে। রীতিমতো খোঁড়াতে দেখা যায় মাহিকে। তখনই সুরেশ রায়নার দিকে হাত বাড়িয়ে দেন। রায়নার হাত ধরেই নামেন সিঁড়ি থেকে। তার পর খুঁড়িয়ে হেঁটেই উঠে যান টিম বাসে।

অথচ চোটের মধ্যেও ধোনির মুখের হাসি মোছেনি। মুম্বই ম্যাচের পর চেন্নাইয়ের বোলিং কোচ এরিক সিমন্স জানিয়েছিলেন, "দলের প্রয়োজনে ধোনি সব করতে পারে। যন্ত্রণা সহ্য করার অদ্ভুত ক্ষমতা আছে ওর মধ্যে।" সোশাল মিডিয়ায় ধোনির খোঁড়াতে থাকা ভিডিওয় সে কথাই আবার প্রমাণিত হল।

[আরও পড়ুন: লিগ শিল্ড জয়ী মোহনবাগান, অভিনন্দন মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত বছর আইপিএল ফাইনালের পর হাঁটুতে আইসপ্যাক দেখা গিয়েছিল মহেন্দ্র সিং ধোনির পায়ে।
  • এবারের টুর্নামেন্টের আগেও তাঁকে নিয়ে ছিল একটাই প্রশ্ন। ফিট অবস্থায় মাঠে নামতে পারবেন তো ধোনি?
  • সম্প্রতি যে ভিডিও উঠে এল, তা চিন্তায় রাখবে থালা ভক্তদের।
Advertisement