shono
Advertisement
Virat Kohli

গম্ভীরের সঙ্গে সমঝোতার বার্তা দিয়ে বোর্ডকে চিঠি বিরাটের! কী বলছে বিসিসিআই?

শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের দলে রয়েছেন বিরাট।
Published By: Anwesha AdhikaryPosted: 03:53 PM Jul 19, 2024Updated: 04:21 PM Jul 19, 2024

আলাপন সাহা: বিরাট কোহলি এবং গৌতম গম্ভীর। দুই তারকার মধ্যে বিবাদ আজও ক্রিকেটপ্রেমীদের চর্চার অন্যতম বিষয়। গম্ভীর জাতীয় দলের কোচ হওয়ার পরে সেই বিবাদ আরও মাথাচাড়া দিয়ে উঠবে কিনা, সেই নিয়েও জল্পনার অন্ত নেই। এহেন পরিস্থিতিতে হঠাৎ খবর ছড়ায়, বিরাট নাকি কার্যত মুচলেকা দিয়েছেন বিসিসিআইয়ের কাছে। ব্যক্তিগত শত্রুতা ভুলে তিনি 'ভালো ছেলে' হয়ে গম্ভীরের সঙ্গে ভারতীয় দলের ড্রেসিংরুম শেয়ার করবেন। এমন খবর ছড়াতেই অবশ্য মুখ খুলেছে বিসিসিআইও।

Advertisement

[আরও পড়ুন: ‘ডার্বি খেলব এবং জিতব, এই স্বপ্ন আমার বহুদিনের’, মোহনবাগানে সই করে বললেন স্টুয়ার্ট

ব্যাপারটা ঠিক কী? বেশ কয়েকটি সংবাদমাধ্যম সূত্রে খবর, বিরাট (Virat Kohli) নাকি বিসিসিআইকে চিঠি লিখেছেন। উল্লেখ্য, টি-২০ বিশ্বকাপ শেষে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছিলেন কিং কোহলি। শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ থেকে বিশ্রাম চেয়েছিলেন। কিন্তু গম্ভীরের (Gautam Gambhir) 'নির্দেশে' তাঁকে রাখা হয়েছে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের দলে। কারণ সামনের বছর চ‌্যাম্পিয়ন্স ট্রফি রয়েছে। তার আগে খুব বেশি ওয়ান ডে নেই ভারতীয় টিমের।

শ্রীলঙ্কা সিরিজের দলে সুযোগ পাওয়ার পরেই নাকি বিসিসিআইকে চিঠি লিখেছেন বিরাট, এমন খবরই ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। একাধিক সংবাদমাধ্যম দাবি করে, 'ভালো ছেলে' হয়ে থাকার প্রতিশ্রুতি দিয়ে চিঠি পাঠিয়েছেন কিং কোহলি। তিনি লিখেছেন, গম্ভীরের সঙ্গে আগে যে সব ঝামেলা হয়েছিল, সেগুলো তাঁদের সম্পর্কে এখন কোনও প্রভাব ফেলবে না। ড্রেসিংরুমে কোনও সমস্যা হবে না দুজনের মধ্যে। তবে দলের সেরা ক্রিকেটার বোর্ডকে এহেন চিঠি পাঠাচ্ছেন, ভারতীয় ক্রিকেটে এমন ঘটনা নজিরবিহীন। যদিও বোর্ডের তরফে জানা গিয়েছে, এমন কোনও ঘটনা ঘটেনি। বিরাট এমন কোনও চিঠি আসেনি বিসিসিআইয়ের কাছে।

[আরও পড়ুন: আর্থিক সমস্যায় ফেডারেশন, জাতীয় দলের দায়িত্ব যেতে পারে দেশি কোচের হাতেই

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হঠাৎ খবর ছড়ায়, বিরাট নাকি কার্যত মুচলেকা দিয়েছেন বিসিসিআইয়ের কাছে।
  • টি-২০ বিশ্বকাপ শেষে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছিলেন কিং কোহলি। শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ থেকে বিশ্রাম চেয়েছিলেন।
  • শ্রীলঙ্কা সিরিজের দলে সুযোগ পাওয়ার পরেই নাকি বিসিসিআইকে চিঠি লিখেছেন বিরাট, এমন খবরই ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।
Advertisement