shono
Advertisement

হারের পরেও ‘বিন্দাস’মেজাজে, নেটদুনিয়ায় কটাক্ষের শিকার পাণ্ডিয়া

তাঁর কাণ্ডকারখানা দেখে হতবাক নেটিজেনরা। The post হারের পরেও ‘বিন্দাস’ মেজাজে, নেটদুনিয়ায় কটাক্ষের শিকার পাণ্ডিয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 08:57 PM Aug 18, 2018Updated: 09:27 PM Aug 18, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরপর দুই টেস্টে হার। ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ টেস্টের সিরিজে ০-২ পিছিয়ে চাপে টিম ইন্ডিয়া। দুটি টেস্টেই চূড়ান্ত ব্যর্থ হার্দিক পাণ্ডিয়া। ব্যাটিং-বোলিং-ফিল্ডিং কোনও বিভাগেই নজর কাড়তে পারেননি তিনি। অধিনায়ক ও কোচের পাশাপাশি তাঁকে নিয়েও সমালোচনা তুঙ্গে। কিন্তু পাণ্ডিয়ার কি টনক নড়ল? কে জানে। সোশ্যাল মিডিয়ায় তাঁর কাণ্ডকারখানা দেখে তো তেমনটা বোঝার উপায় নেই। আর সেই কারণেই ট্রেন্টব্রিজে তৃতীয় টেস্টে নামার আগে নেটদুনিয়ার রোষের মুখে পড়লেন ভারতীয় অলরাউন্ডার।

Advertisement

[কেরলে বন্যা দুর্গতদের সাহায্যার্থে ক্রীড়ামহল, পাশে থাকার বার্তা মেসিদের]

লর্ডসে পাণ্ডিয়ার হতশ্রী পারফরম্যান্সে সমর্থকদের পাশাপাশি বিরক্ত হয়েছিলেন ভারতীয় প্রাক্তন তারকারাও। বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক কপিল দেব তো বলেই দিয়েছিলেন, পাণ্ডিয়া কখনওই তাঁকে ছুঁতে পারবেন না। হরভজন সিংয়ের গলাতেও শোনা যায় একই কথা। তাঁর সাফ দাবি, হার্দিকের নামের পাশ থেকে ‘অলরাউন্ডার’ তকমাটি সরিয়ে নেওয়া হোক। কারণ তিনি এর যোগ্য নন। সীমিত ওভারের ক্রিকেটে ব্যাট হাতে নজর কাড়লেও এখনও টেস্ট ব্যাটসম্যান হয়ে উঠতে পারেননি হার্দিক। মত ক্রিকেট বিশেষজ্ঞদের। কিন্তু মজার বিষয় হল এত বিতর্ক আর সমালোচনার মধ্যেও হার্দিক রয়েছেন আপন মেজাজে। হারের হতাশা বা লজ্জার ছিটেফোঁটাও নেই তাঁর মধ্যে। উলটে নিজের টমবয় লুক তুলে ধরতেই বেশি আগ্রহী তিনি। ইনস্টাগ্রামে কালো পোশাক ও হ্যাট পরে একটি ছবি পোস্ট করেছেন হার্দিক। লিখেছেন, নটিংহামে এভাবেই ঘুরে বেড়াচ্ছেন। কিন্তু সে ছবির জন্য নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হবে, তা হয়তো খেয়াল ছিল না তাঁর।


হার্দিকের উপর ক্ষোভ উগরে অনেকেই লিখেছেন, “বিসিসিআই ঘুরতে যাওয়া স্পনসর করেছে। ভালভাবে ছুটি কাটান।” অন্য একজনের পরামর্শ, “খেলায় মন দিন।” কটাক্ষের তালিকা বেশ লম্বা। আরেক ক্রিকেটপ্রেমী লিখেছেন, “অনুশীলনে মনোযোগ দিন। ইংল্যান্ডে আপনি ফটোশুটের জন্য যাননি।” লন্ডনে শপিং করে সময় না কাটিয়ে দলের কথা ভাবার পরামর্শও দিয়েছেন অনেকে। আরেকজনের প্রশ্ন, এটা ক্রিকেট সফর নাকি ছুটিতে ঘুরতে যাওয়া? বোঝাই তো যাচ্ছে না।

[আজ জাকার্তায় শুরু এশিয়ান গেমস, রেকর্ড পদকজয়ের লক্ষ্যে নামছে ভারত]

প্রথম টেস্টে ৫৩ ও দ্বিতীয় টেস্টে মোট ৩৭ রান করেছেন পাণ্ডিয়া। হাত ঘুরিয়ে শুধু দ্বিতীয় টেস্টে তিনটি উইকেট নিয়েছিলেন। এবার নটিংহামে ঘুরে দাঁড়াতে না পারার অর্থ সিরিজ হার। ফের দেশবাসীর ক্ষোভের মুখে পড়তে হবে গোটা দলকে। তাই এমন পরিস্থিতিতে পাণ্ডিয়া কেন এধরনের ছবি পোস্ট করলেন, তা মাথায় ঢুকছে না ক্রিকেট বিশেষজ্ঞদের।

The post হারের পরেও ‘বিন্দাস’ মেজাজে, নেটদুনিয়ায় কটাক্ষের শিকার পাণ্ডিয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement