shono
Advertisement

শুরুর আগেই সমস্যায় পাকিস্তান সুপার লিগ, পাক মুলুকে আসতে চাইছেন না বিদেশি ক্রিকেটাররা

কবে শুরু পিএসএল?
Posted: 06:13 PM Feb 13, 2024Updated: 06:13 PM Feb 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি মাসের ১৭ তারিখ থেকে শুরু হওয়ার কথা পাকিস্তান সুপার লিগ (PSL)। তার আগেই সমস্যায় এই টুর্নামেন্ট।
একাধিক ক্রিকেটার নাম তুলে নিয়েছেন, কেউ অন্য দেশের ফ্র্যাঞ্চাইজি লিগকে প্রাধান্য দিয়েছেন, নাম তুলে নিয়েছেন কয়েকজন। ফলে পাকিস্তান সুপার লিগ শুরু হওয়ার আগেই বেজায় সমস্যায়।

Advertisement

[আরও পড়ুন: ‘বউদি তুমি মোটা!’ কটাক্ষ শুনতেই চটে লাল বুমরাহর স্ত্রী]

ইংল্যান্ডের রিচি টপলে সম্প্রতি পিএসএলের মুলতান সুলতান্স থেকে চোটের জন্য সরে দাঁড়িয়েছেন। পিএসএলে যোগ দেওয়ার জন্য টপলেকে নো অবজেকশন সার্টিফিকেট দেয়নি ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড। পাকিস্তানি ফাস্ট বোলার এহসানুল্লাহর কনুইয়ে অস্ত্রোপচার হয়েছিল। মুলতানের হয়ে খেলবেন না তিনি। দক্ষিণ আফ্রিকার নামী খেলোয়াড় লুঙ্গি এনগিডি পেশোয়ার জালমি ছেড়েছেন। শ্রীলঙ্কার ওয়ানিন্দু হাসারাঙ্গাও খেলবেন না কোয়েটা গ্লাডিয়েটর্স।
ওয়েস্ট ইন্ডিজের শাই হোপ, ম্যাথু ফোর্ড এবং আকিল হোসেন খেলতে পারবেন না পাকিস্তান সুপার লিগে। দক্ষিণ আফ্রিকার শামশি, ব্যান ডার ডুসেন, ইংল্যান্ডের জেমস ভিন্স এবং আফগানিস্তানের নূর আহমেদ ও নবীন উল হক খেলবেন না পিএসএলে। 
জানুয়ারি-ফেব্রুয়ারিতে ব্যস্ত সূচি থাকে আন্তর্জাতিক ক্রিকেটে। শ্রীলঙ্কা ও আফগানিস্তানের সিরিজ রয়েছে। দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ডের সিরিজ চলছে। ওয়েস্ট ইন্ডিজ খেলছে নিউজিল্যান্ডের সঙ্গে। 

[আরও পড়ুন: ‘বউদি তুমি মোটা!’ কটাক্ষ শুনতেই চটে লাল বুমরাহর স্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement