shono
Advertisement

পিকচার আভি বাকি হ্যায়! ধোনির প্রশংসায় পঞ্চমুখ বিরাট-শেহওয়াগ

জোড়া রেকর্ডের মালিক বিরাট। The post পিকচার আভি বাকি হ্যায়! ধোনির প্রশংসায় পঞ্চমুখ বিরাট-শেহওয়াগ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:12 PM Jan 15, 2019Updated: 08:23 PM Jan 15, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ ওভারে দুর্দান্ত ছক্কা। স্নায়ূর চাপ সামলে নিখুঁত ক্যালকুলেশন। অ্যাডিলেড যেন পুরনো ফিনিশার ধোনির ঝলক ফিরে পেল। আগের মতো খেলার গতি নেই, রিফ্লেক্সও হয়তো আগের তুলনায় চোখে পড়ছে না। কিন্তু ধোনির হিমশীতল মানসিকতা যে এখনও টিম ইন্ডিয়ার সম্পদ তা এদিন আরও একবার প্রমাণিত হল, এমনটাই বলছেন বিশেষজ্ঞরা। এবার টিম ইন্ডিয়ার অধিনায়কও মাহির প্রশংসায় পঞ্চমুখ। মাহি এখনও ফুরিয়ে জাননি, তা মানছেন প্রাক্তনরাও।

Advertisement

[কোহলির বিরাট সেঞ্চুরিতে ভর করে সিরিজে সমতা ফেরাল ভারত]

আগের ম্যাচেও ধোনির ৯৬ বলে ৫১ রানের ইনিংস নিয়ে সমালোচনা হয়েছে বিস্তর। নেটদুনিয়ায় অনেকেই কটাক্ষ করেছেন ধোনি ফুরিয়ে এসেছেন। কিন্তু একম্যাচ পরেই মাহি প্রমাণ করলেন পিকচার আভি বাকি হ্যায়। ঠিক এই ভাষাতেই ধোনির প্রশংসা করেছেন শেহওয়াগ। টুইটে ধোনিকে শুভেচ্ছা জানাতে গিয়ে তিনি বলেন, পিকচার আভি বাকি হ্যায় মেরে দোস্ত। মাস্টার ব্লাস্টার শচীন তেণ্ডুলকরও প্রশংসা করেছেন টিম ইন্ডিয়ার। উল্লেখ করেছেন ধোনির নামও। তবে, সবচেয়ে বড় প্রশংসাটি অবশ্য মাহি পেলেন তাঁর অধিনায়ক কোহলিরা কাছ থেকে। কোহলি বললেন, “আজকের ম্যাচটা এমএসডির ক্লাসিক ছিল। তাঁর মাথাতে কী চলছে, এটা তিনিই জানেন। উনি খুব ভাল ক্যালকুলেশন করতে পারেন। বড় ছক্কা মারার ব্যপারেও আত্মবিশ্বাসী। ধোনি এবং দীনেশ কার্তিককে হ্যাটস অফ। ধোনি আগের মতোই মাথা ঠান্ডা রেখেছিলেন। আজকের রাতটা আমাদের জন্য স্পেশাল ছিল।”

[নিঃশর্ত ক্ষমা চাইলেন হার্দিক-রাহুল, তদন্তের সিদ্ধান্তে অনড় বিসিসিআই]

ধোনির প্রশংসার মাঝখানে অবশ্য কোহলির সেঞ্চুরিকে খাটো করে দেখার কোনও মানে হয় না। কারণ, বিরাট নিজেও এদিন জোড়া রেকর্ডের মালিক হয়েছেন। প্রথম ভারতীয় অধিনায়ক হিসেবে অস্ট্রেলিয়ার মাটিতে সেঞ্চুরি হাঁকানোর বিরল রেকর্ডের মালিক কোহলি। অন্যদিকে, একদিনের ক্রিকেটে এদিন ৩৯তম শতরানটি করেন বিরাট। আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর সেঞ্চুরি সংখ্যা গিয়ে দাঁড়াল ৬৪। সেঞ্চুরি সংখ্যার নিরিখে শ্রীলঙ্কার কুমার সঙ্গাকারাকে টপকে গিয়েছেন তিনি। আন্তর্জাতিক সেঞ্চুরির তালিকায় তিনি এখন তৃতীয় স্থানে।

 

The post পিকচার আভি বাকি হ্যায়! ধোনির প্রশংসায় পঞ্চমুখ বিরাট-শেহওয়াগ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement