shono
Advertisement

পেরেজের জন্যই রিয়াল ছেড়েছি, বিস্ফোরক রোনাল্ডো

লোপেতেগির বদলা হিসেবে আসছেন কন্তে! The post পেরেজের জন্যই রিয়াল ছেড়েছি, বিস্ফোরক রোনাল্ডো appeared first on Sangbad Pratidin.
Posted: 12:02 PM Oct 30, 2018Updated: 12:02 PM Oct 30, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেন রিয়াল ছেড়ে জুভেন্তাসে, তার জবাব এবার দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এতদিন বলে আসছিলেন, নতুন একটা চ্যালেঞ্জ নেওয়াই নাকি উদ্দেশ্য ছিল। এবার ফ্রান্স ফুটবলকে দেওয়া সাক্ষাৎকারে বললেন, “শুরুতে যা পরিস্থিতি ছিল, ইদানীং সেটা বদলে যায়। প্রেসিডেন্ট (রিয়ালের) বিশেষ করে আমাকে বুঝিয়ে দেন, আমি আর দলে অপরিহার্য নই। ক্লাবের মধ্যেও বাকিদের শরীরী ভাষায় যেন সেই ছবি। তাই সিদ্ধান্ত নিই সরতে হবে।” রিয়াল ছাড়ার পর জুভেন্তাসে এসেও নিয়মিত গোলের মধ্যে রোনাল্ডো। কিন্তু, রিয়াল তাঁকে ছাড়া প্রবল গোলখরায়। যার জেরে কোচ বদলের কথা ভাবতে হল। আর সেই আবহেই এমন স্বীকারোক্তি আরও অসন্তোষ বাড়াচ্ছে মাদ্রিদ সমর্থকদের।

Advertisement

[এল ক্লাসিকোয় দুর্দান্ত জয় বার্সার, সুয়ারেজের সঙ্গে বিশেষ সেলিব্রেশন মেসির]

এদিকে, এল ক্লাসিকোতে হারের জেরে কোচ হুলেন লোপেতেগুইকে সরিয়ে দিয়েছে রিয়াল। লোপেতেগুইকে মাত্র এক সপ্তাহ সময় দেওয়া হয়েছিল। ক্লাসিকোতে ভাল কিছু হলে হয়তো তাঁর চাকরি টিকে যেত। কিন্তু, ১-৫ হারের পরও তাঁকে রেখে দিলে রিয়াল সমর্থকরাই গন্ডগোল পাকাতেন। ফলে তাঁকে সরিয়ে দেওয়া হবে এটা মোটামুটি ঠিকই হয়ে গিয়েছিল। সোমবার মাঝরাতে (ভারতীয় সময়) রিয়ালের পক্ষ থেকে সরকারিভাবে সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হল। তবে তার আগেই প্রাক্তন চেলসি কোচ আন্তনিও কন্তেকে আনার তোড়জোড় শুরু করে দেওয়া হয়েছিল। চেলসির চাকরি ছাড়ার পর থেকে তিনি ‘অ্যাভেলেবল’। আপাতত মিশরে ছুটি কাটাচ্ছেন। তবে তাঁর সঙ্গে আগেই সম্ভবত কথা বলে রেখেছিল রিয়াল। স্প্যানিশ সংবাদমাধ্যম এএস-এর খবর, কন্তের কাছে ইতিমধ্যেই ফোন গিয়েছে। তাঁর ডেপুটি হিসাবে দায়িত্ব দেওয়া হতে পারে প্রাক্তন রিয়াল তারকা গুতিকে।

[হেলিকপ্টার দুর্ঘটনায় মৃত লেস্টার মালিককে শ্রদ্ধাজ্ঞাপন গোটা দলের]

যদিও. আর্থিক চুক্তির সমস্যার জন্য কন্তেকে কোচ করা নিয়ে শেষ মুহূর্তে সংশয় তৈরি হয়েছে রিয়াল শিবিরে। চেলসিতে চাকরি যাওয়ার পরও জরিমানা বাবদ নির্দিষ্ঠ পারিশ্রমিক পেয়ে যাচ্ছেন কন্তে। যতদিন না তাঁর চাকরির মেয়াদ শেষ হচ্ছে ততদিন সেই টাকাটা পাওয়ার কথা তাঁরা। কিন্তু রিয়ালে যোগ দেওয়ার পর সেই টাকাটা পাবেন না প্রাক্তন চেলসি ম্যানেজার। কন্তের দাবি, সেই টাকা মেটাতে হবে রিয়ালকে। আর্থিক ক্ষতি স্বীকার করতে রাজি নন তিনি। অন্যদিকে, রিয়াল সেই টাকা মেটাতে রাজি নয় বলেই সূত্রের খবর। কন্তের বিকল্প হিসেবে প্রাক্তন রিয়াল তারকা তথা রিয়ালের বি দলের কোচ সোলারির কথাও ভাবা হচ্ছে। তবে, এখন কন্তের সঙ্গে কথাবার্তা চালিয়ে যাওয়া হচ্ছে।

The post পেরেজের জন্যই রিয়াল ছেড়েছি, বিস্ফোরক রোনাল্ডো appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement