shono
Advertisement

মেসি নাকি রোনাল্ডো? নিজের পছন্দের কথা জানিয়ে দিলেন শচীন

কার খেলা দেখতে বেশি ভালবাসেন মাস্টার ব্লাস্টার?
Posted: 07:55 PM Feb 18, 2022Updated: 07:55 PM Feb 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিওনেল মেসি নাকি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? ফুটবল বিশ্বের কে উজ্জ্বলতম নক্ষত্র? এ বিতর্ক যেন কিছুতেই পুরনো হয় না। চায়ের ঠেক থেকে কলেজের রক, সর্বত্রই চলে দুই মহাতারকার চর্চা। আর এবার এই আলোচনায় শামিল শচীন তেণ্ডুলকরও। তাঁর প্রিয় সুপারস্টার কে? মাস্টার ব্লাস্টারের চোখে কে বেশি বড় তারকা? সে উত্তর নিজেই দিয়ে দিলেন শচীন।

Advertisement

সম্প্রতি গ্রাহাম বেনসিংগারকে দেওয়া এক সাক্ষাৎকারে ক্রিকেটের বিভিন্ন দিক নিয়ে কথা বলেছেন লিটল মাস্টার। সেখানে উঠে আসে মেসি-রোনাল্ডো প্রসঙ্গও। শচীনকে জিজ্ঞেস করা হয়েছিল, সাতটি ব্যানল ডি’অরের মালিক এলএম টেন এবং গোলমেশিন সিআর সেভেনের মধ্যে তাঁর পছন্দ কে। উত্তরে শচীন (Sachin Tendulkar) বলে দেন, “আমার মেসিকেই বেশি ভাল লাগে।” অর্থাৎ আর্জেন্টাইন মহাতারকার খেলা দেখতেই যে তিনি বেশি পছন্দ করেন, তা সরাসরি জানিয়ে দিলেন শচীন। স্বাভাবিক ভাবে শচীনের উত্তরে দারুণ খুশি হবে মেসিভক্তরা।

[আরও পড়ুন: অভিষেকেই ট্রিপল সেঞ্চুরি! কলকাতায় বিশ্বরেকর্ড গড়লেন বিহারের তরুণ ক্রিকেটার]

এর আগে এই একই প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন বিরাট কোহলিও (Virat Kohli)। যাঁর তুলনা আবার টানা হয় শচীনের সঙ্গে। তবে এক্ষেত্রে কিন্তু কোহলি ও শচীন একেবারে দুই প্রান্তের বাসিন্দা। কারণ কোহলির চোখে আবার রোনাল্ডোই (Cristiano Ronaldo) সেরা। মেসি বনাম রোনাল্ডো প্রসঙ্গে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বলেছিলেন, “প্রশ্নটা বড়ই কঠিন। তবে আমার চোখে সেরা কমপ্লিট খেলোয়াড় ক্রিশ্চিয়ানো। বাঁ পা হোক অথবা ডান পা। গতি থেকে ড্রিবলিং- সব ক্ষেত্রেই অনবদ্য রোনাল্ডো। ওঁর মতো গোলদাতা আর দেখিনি।”

এই সাক্ষাৎকারেই তাঁর সঙ্গে কোহলির তুলনা টানা নিয়ে মুখ খোলেন মাস্টার ব্লাস্টার। বলে দেন, ”আমরা দু’জনেই যদি এক দলে থাকতাম।” এভাবেই সযত্নে প্রসঙ্গটি সামলে নেন শচীন।

[আরও পড়ুন: কোহলিকে ছাড়াই শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ভারতীয় দল বাছতে পারে BCCI!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement