shono
Advertisement

পুরনো হোটেল ছেড়ে নতুন ঠিকানায় রোনাল্ডো, জানেন কত টাকার বিল মেটালেন?

আরব দেশে এসে গোলের রাস্তা খুঁজে পেয়েছেন রোনাল্ডো।
Posted: 08:30 PM Feb 20, 2023Updated: 08:57 PM Feb 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৌদি আরবে পা রাখা ইস্তক রিয়াধের বিলাসবহুল ফোর সিজনস হোটেলে উঠেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। সেই হোটেল ছিল তাঁর সাময়িক আস্তানা। এবার ঠিকানা বদলালেন রোনাল্ডো। পাকাপাকিভাবে নতুন বাড়িতে এসে উঠলেন তিনি। তবে নতুন বাড়িতে যাওয়ার আগে মোটা অঙ্কের হোটেল বিল মেটালেন রোনাল্ডো। ফোর সিজনস হোটেলে থাকার জন্য রোনাল্ডোকে দিতে হয়েছে প্রায় আড়াই লক্ষ পাউন্ড। আরব দেশে আসার পর রাজধানী রিয়াধের এই ফোর সিজনস হোটেলেই সপরিবারে থাকতেন রোনাল্ডো। 

Advertisement

[আরও পড়ুন: দিল্লি টেস্ট চলাকালীন কথা কাটাকাটিতে জড়ালেন মার্ক ওয়া-কার্তিক, কিন্তু কেন?]

এই হোটেলের ৪৮ ও ৫০ তলা বরাদ্দ ছিল রোনাল্ডোর জন্য। ‘সিআর সেভেন’ যে সুইটে ছিলেন, তার নাম ‘কিংডম সুইট’। শুধুমাত্র বিশেষ ব্যক্তিরাই এই সুইট বুক কর‍তে পারেন। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে (Manchester United) খেলার সময়ে যে ফ্ল্যাটে থাকতেন রোনাল্ডো, এই সুইটের আয়তন তার প্রায় দ্বিগুণ।

রোনাল্ডোর জন্য সুইটের মধ্যেই আলাদা ডাইনিং হলের ব্যবস্থা ছিল। ফোর সিজনসের অন্যতম মূল আকর্ষণ ছিল এই হোটেলের খাদ্যসম্ভার। এশিয়ার নানা দেশের খাবারের ডিশ তৈরি করতে খুবই দক্ষ এই হোটেলের শেফরা। সেই হোটেল ছেড়ে দিলেন রোনাল্ডো। খুঁজে নিলেন অন্য আস্তানা। 

এদিকে, আল নাসের (Al Nassr) ক্লাবে যোগ দেওয়ার পর পরই গোলের রাস্তা খুঁজে পাচ্ছিলেন না রোনাল্ডো। কিন্তু এখন তিনি গোল পাচ্ছেন। আল ওয়েদার বিরুদ্ধে চার-চারটি গোল করেছেন। আল তাউনের বিরুদ্ধে তাঁর পাস থেকেই গোল হয়েছে। সেই অ্যাসিস্ট নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা হয়। সৌদি প্রো লিগে আল নাসের ক্লাব ১৭ ম্যাচ থেকে ৪০ পয়েন্ট পেয়েছে। আল ইত্তিহাদ ও আল শাবাব ক্লাবের পয়েন্টও ৪০। তবে আল শাবাব ক্লাব একটি ম্যাচ বেশি খেলেছে। গোল পার্থক্য ভাল হওয়ায় আল নাসের ক্লাব লিগ তালিকায় শীর্ষে।  

[আরও পড়ুন: ‘আপনারাই চান না আমি বোলিং করি’, জাদেজার কাছে অভিযোগ অক্ষরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement