shono
Advertisement

নিজের হোটেলে হাসপাতাল গড়ছেন রোনাল্ডো! খবরের সত্যতা অস্বীকার জুভেন্তাসের

করোনা রুখতে হাসপাতাল গড়বেন সিআর সেভেন, এমনটাই দাবি করে কয়েকটি আন্তর্জাতিক সংবাদমাধ্যম। The post নিজের হোটেলে হাসপাতাল গড়ছেন রোনাল্ডো! খবরের সত্যতা অস্বীকার জুভেন্তাসের appeared first on Sangbad Pratidin.
Posted: 05:13 PM Mar 15, 2020Updated: 08:50 PM Mar 15, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলার মাঠে তিনি চ্যাম্পিয়ন। বিশ্বের সর্বকালের অন্যতম সেরা স্ট্রাইকার। গোলের নিরিখে একেবারে উপরের সারিতে। তবে, শুধু খেলার মাঠে নয়। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো(Cristiano Ronaldo) মাঠের বাইরেও চ্যাম্পিয়ন। অন্তত, সেবামূলক কাজে তাঁর জুড়ি মেলা ভার। কখনও অসুস্থ শিশুদের চিকিৎসার দায়িত্ব, তো কখনও অনাহারে থাকা মানুষজনের জন্য ত্রাণ। নিজের রোজগারের একটা বড় অংশ সমাজসেবায় ব্যয় করেন পর্তুগিজ মহাতারকা। খবর ছড়িয়েছিল, করোনা রুখতে নিজের হোটেলগুলিকে দাতব্য হাসপাতালে পরিণত করবেন সিআর সেভেন। প্রথম সারির স্প্যানিশ সংবাদমাধ্য মার্সা সেই খবর দেয়। কয়েকটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমও খবরটি নিশ্চিত করে। কিন্তু, পরে জুভেন্তাসের তরফে তা অস্বীকার করা হল। তাঁরা জানিয়েছে, রোনাল্ডো এখনও এমন কোনও সিদ্ধান্ত নেননি। 

Advertisement

ডানিয়েল রুগানি এবং রোনাল্ডো

স্প্যানিশ সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, করোনা (COVID-19) সংক্রমণ রুখতে এবং সংক্রমিতদের চিকিৎসার জন্য নিজের বিলাসবহুল হোটেলগুলিতে দাতব্য হাসপাতাল খুলতে চলেছেন রোনাল্ডো। রোনাল্ডোর ঘনিষ্ঠদের উদ্ধৃত করে মার্সা জানায়, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মালিকানাধীন সমস্ত হোটেলেই অস্থায়ীভাবে তৈরি হবে হাসপাতাল। যা করোনায় আক্রান্তদের আশ্রয়স্থল হয়ে উঠবে। পর্তুগাল সরকারের সহযোগিতায় সেখানে চিকিৎসাও করা হবে নিখরচায়। কিন্তু, পরে জুভেন্তাস সেই খবর অস্বীকার করে। এবং মার্সাও নিজেদের খবরটি ওয়েবসাইট থেকে সরিয়ে নেয়।

[আরও পড়ুন: করোনা আতঙ্কের মাঝে বিশেষ বার্তা কোহলির, বাড়ি পাঠিয়ে দেওয়া হল মেসিদের]

উল্লেখ্য, ইতিমধ্যেই রোনাল্ডোর সতীর্থ ডানিয়েল রুগানি (Daniele Rugani) করোনায় আক্রান্ত হয়েছেন। তারপর রোনাল্ডোকেও ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইনে যেতে হয়েছে। এই সময় তিনি থাকবেন নিজেরই মালিকানাধীন দ্বীপ ফুঞ্চালে। বিলাসবহুল দ্বীপে রোনাল্ডোর পরিবারের সদস্যরা ছাড়া আর কেউ থাকবে না।যতদিন না করোনার সংক্রমণ পুরোপুরি বন্ধ হচ্ছে, ততদিন রোনাল্ডো সেখানেই থাকবেন। রোনাল্ডোর এই ফুঞ্চাল ভ্রমণ নিয়ে নেটদুনিয়ায় রীতিমতো আলোড়ন সৃষ্টি হয়েছে। কোয়ারেন্টাইন থেকেই অবশ্য ক্রিশ্চিয়ানো সমর্থকদের উদ্দেশ্য সাবধানতার বার্তা দিয়েছেন। তিনি বলেন,”গোটা বিশ্ব একটা ভয়ঙ্কর পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। এই পরিস্থিতিতে আমাদের নিজেদের যত্ন নেওয়াটা খুব জরুরি। এটা আমি কোনও ফুটবলার হিসেবে বলছি না। বলছি, মানুষ হিসেবে। কারও সন্তান, কারও বাবা, কারাও ভাই হিসেবে।”

The post নিজের হোটেলে হাসপাতাল গড়ছেন রোনাল্ডো! খবরের সত্যতা অস্বীকার জুভেন্তাসের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement