shono
Advertisement

পেনাল্টি থেকে রোনাল্ডোর গোল, আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপের ফাইনালে আল নাসের

আল নাসেরের জার্সিতে ধারাবাহিক ভাবে চারটি গোল করেন রোনাল্ডো।
Posted: 06:34 PM Aug 10, 2023Updated: 06:34 PM Aug 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোললাইন থেকে পেনাল্টি স্পট। পৃথিবীর রহস্যময় সরণী। এই সরণীতে পথ হারিয়েছেন অনেক তারকা। আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) কিন্তু পথ হারালেন না। ৭৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করলেন তিনি। আর তাঁর গোলেই আল নাসের সেমিফাইনালে ১-০-এ হারাল আল শোরতাকে।

Advertisement

আল নাসেরে (Al Nassr) নতুন সই করেছেন সাদিও মানে। সাদিও মানেকে পেনাল্টি বক্সের ভিতরে টেনে ফেলে দেওয়া হলে পেনাল্টি পায় আল নাসের। রোনাল্ডো সুযোগের সদ্ব্যবহার করেন।

আল নাসের-এর টুইটার হ্যান্ডলে রোনাল্ডোর পেনাল্টির ভিডিও পোস্ট করে লেখে, ”রোনাল্ডো উইথ হিজ অ্যামেজিং টেকনিক।” 

 [আরও পড়ুন: ডার্বির আগে ‘ফাইভ স্টার’ মোহনবাগান, কলকাতা লিগে এফসিআই-কে হেলায় হারাল সবুজ-মেরুন]

আল শোরতার বিরুদ্ধে গোল করায় রোনাল্ডো আল নাসের-এর জার্সিতে ধারাবাহিক ভাবে চতুর্থ গোলটি করেন। আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপের ফাইনালে আল নাসেরের সামনে আল হিলাল।
শেষ চারের লড়াইয়ে আল নাসের প্রাধান্য বিস্তার করেছিল। ৬৪ শতাংশ বল নিজেদের নিয়ন্ত্রণে রেখেছিল রোনাল্ডোর দল। আল শোরতার গোল লক্ষ্য করে ১৫টি শট নিয়েছিল।

 

খেলার ১০ মিনিটের মধ্যেই আল নাসের ৩-০ গোলে এগিয়ে যেতে পারত। কিন্তু আল শোরতার ইরাকি গোলকিপার আহমেদ বাসিল দু’ বার দলের বিপর্যয় রোখেন। দ্বিতীয়ার্ধে আল নাসের তাদের আল্ট্রা অ্যাটাকিং গেম প্লে শুরু করে। ৭৫ মিনিটে সাদিও মানেকে পেনাল্টি বক্সের ভিতরে ফেলে দেন ফয়জল জাসিম। বিশ্ববন্দিত রোনাল্ডো গোল করতে ভুল করেননি। খেলার একেবারে শেষ লগ্নে সমতা ফেরানোর সুযোগ পেয়েছিল ইরাকের চ্যাম্পিয়ন আল শোরতা। কিন্তু আল নাসেরের গোলকিপার নোয়াফ আলাকিদি সেযাত্রায় দলকে বাঁচান। 

[আরও পড়ুন: ‘কিংবদন্তি হয়েও আমাকে চিনতে পেরেছে’, অশ্বিনের সঙ্গে হাত মিলিয়ে উচ্ছ্বসিত শ্রীজেশ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement