shono
Advertisement

ছুটি নিয়ে অশান্তি, সার্ভিস রাইফেলের গুলিতেই ৪ সহকর্মীকে খুন জওয়ানের

অভিযুক্ত গ্রেপ্তার, কারণ খুঁজছেন তদন্তকারীরা। The post ছুটি নিয়ে অশান্তি, সার্ভিস রাইফেলের গুলিতেই ৪ সহকর্মীকে খুন জওয়ানের appeared first on Sangbad Pratidin.
Posted: 09:11 AM Dec 10, 2017Updated: 07:46 PM Oct 26, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছুটি নিয়ে বিস্তর অশান্তি। এর জেরে তিন পুলিশ অফিসার এবং এক জওয়ানকে খুন। মাওবাদী প্রভাবিত ছত্তিশগড়ের বাসাগুদায় সিআরপিএফ ক্যাম্পে এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। অভিযুক্ত সন্ত কুমারকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

[বিমানে ‘শ্লীলতাহানি’র শিকার, চোখে জল অভিনেত্রী জায়রা ওয়াসিমের]

ঘটনার সূত্রপাত শনিবার সন্ধ্যায়। সূত্রের খবর, কয়েক দিনের জন্য ছুটি চেয়েছিলেন সন্ত। কিন্তু কোনওভাবেই ওই সিআরপিএফ জওয়ান ছুটি পাননি। তার জেরেই সন্ধ্যার সময় ক্যাম্পের মধ্যে নিজের সার্ভিস রাইফেল থেকে এলোপাথাড়ি গুলি চালাতে থাকেন। ঘটনাস্থলে মারা যান দুই সাব ইনস্পেক্টর মেঘ সিং এবং রাজবীর সিং। লুটিয়ে পড়েন আরও এক এসআই জি এস রাও। সন্ত রেয়াত করেননি তাঁর সহকর্মী ভিকি শর্মাকেও। গুলিবিদ্ধ হয়েছেন আরও একজন জওয়ান। সহকর্মীরাই সন্তকে কোনওরকমে আটকান। না হলে আরও বিপদ হয়ে যেত। তাকে গ্রেপ্তার করা হয়েছে। উত্তরপ্রদেশের ফিরোজাবাদে বাড়ি অভিযুক্তর। শুধু ছুটির কারণে এই গুলিচালনার ঘটনা, না কি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। যে এলাকায় ঘটনাটি ঘটে তা মাওবাদী প্রভাবিত বলে পরিচিত। জানা গিয়েছে, এদিন রাতে মাওবাদীদের বিরুদ্ধে অভিযানে যাওয়ার কথা ছিল ওই ক্যাম্পের জওয়ানদের। তবে শনিবারের ঘটনার জেরে অভিযান আপাতত তাতে দাঁড়ি পড়েছে।

[বন্দুক নিয়ে খেলা! মত্ত বন্ধুর গুলিতে আহত যুবক]

ঘটনায় শোকপ্রকাশ করেছেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী রমন সিং। নিহতদের পরিবারের পাশে থাকার তিনি আশ্বাস দিয়েছেন। তবে ২০১৪ সাল থেকে এপর্যন্ত সেনাবাহিনী এবং সিআরপিএফ ক্যাম্পে ২৫বার গুলিচালনার ঘটনা ঘটেছে। কখনও ছুটি নিয়ে অশান্ত, কখনও পারিবারিক সমস্যার জেরে মানসিক অবসাদে সহকর্মী এবং উর্ধ্বতন আধিকারিকদের উপর ঝাঁপিয়ে পড়ার প্রবণতা ক্রমশ বেড়েই চলেছে।

The post ছুটি নিয়ে অশান্তি, সার্ভিস রাইফেলের গুলিতেই ৪ সহকর্মীকে খুন জওয়ানের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার