shono
Advertisement

আইপিএল শুরুর আগেই চেন্নাই শিবিরে বড় ধাক্কা, খেলতে পারবেন না তারকা ওপেনার

সম্প্রতি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে বাঁ-হাতের বুড়ো আঙুলে চোট পান নিউজিল্যান্ডের ব্যাটার।
Posted: 03:49 PM Mar 04, 2024Updated: 04:47 PM Mar 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝে আর মাত্র সপ্তাহ দুয়েক। তার পরই শুরু আইপিএল (IPL 2024)। আর তার আগেই বড় ধাক্কা চেন্নাই সুপার কিংস (CSK) শিবিরে। চোটের জন্য টুর্নামেন্টের শুরু থেকে খেলতে পারবেন না তারকা ওপেনার ডেভন কনওয়ে (Devon Conway)।

Advertisement

সম্প্রতি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে বাঁ-হাতের বুড়ো আঙুলে চোট পান নিউজিল্যান্ডের ব্যাটার। শোনা যাচ্ছে, শীঘ্রই তাঁর অস্ত্রোপচার হতে চলেছে। অজিবাহিনীর বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের আগে নিউজিল্যান্ড ক্রিকেটের তরফে একটি বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে, অস্ত্রোপচারের পর সুস্থ হতে কনওয়ের অন্তত ৮ সপ্তাহ সময় লাগবে। অর্থাৎ ২২ মার্চ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে উদ্বোধনী ম্যাচ তো বটেই, শুরুর বেশ কয়েকটি ম্যাচেও পাওয়া যাবে না এই তারকাকে।

[আরও পড়ুন: EXCLUSIVE: ভোটের লড়াইয়ে ‘দিদি নম্বর ওয়ান’! কোন কেন্দ্রের তৃণমূল প্রার্থী রচনা?]

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, “চিকিৎসকদের পরামর্শ নিয়ে একাধিক স্ক্যান করা হয়েছে কনওয়ের চোটের। তার পরই অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হয়। সম্পূর্ণ সুস্থ হতে তাঁর অন্তত আট সপ্তাহ সময় লাগবে।”

কনওয়ের না থাকাটা নিঃসন্দেহে ধোনির চেন্নাই (CSK) শিবিরের জন্য বড় ক্ষতি। কারণ গত মরশুমে সিএসকে-র জার্সিতে ৬৭২ রান করেছিলেন কিউয়ি ওপেনার। গড় ৫১.৬৯। ১৬টি ম্যাচের মধ্যে হাফডজন হাফসেঞ্চুরি করেছিলেন তিনি। স্ট্রাইক রেট ছিল ১৩৯.৭১। ফাইনালে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে তাঁর ২৫ বলে ৪৭ রানের ইনিংসও ছিল দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এক্ষেত্রে ঋতুরাজ গায়কোয়াড়ের সঙ্গে চেন্নাইয়ের জার্সিতে কে ওপেন করেন, সেটাই এখন লাখ টাকার সওয়াল।

[আরও পড়ুন: নতুন করে ‘দিল্লি চলো’র ডাক কৃষকদের, আন্দোলনের ঝাঁজ বাড়তে ১০ মার্চ দেশব্যাপী ‘রেল রোকো’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement