shono
Advertisement

উৎসবের দিনে হাজতবাসের সাজা অভিনেতা দলিপ তাহিলের, কোন অপরাধে?

দু'মাস জেলে থাকতে হবে অভিনেতাকে। এমনটাই জানিয়ে দিয়েছে ম্যাজিস্ট্রেট কোর্ট।
Posted: 03:56 PM Oct 22, 2023Updated: 03:58 PM Oct 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে দুর্গাপুজো, অন্যদিকে নবরাত্রি। উৎসবের এই আবহে শাস্তির মুখে বলিউডের বর্ষীয়ান অভিনেতা দলিপ তাহিল (Dalip Tahil)। দু’মাস জেলে থাকতে হবে অভিনেতাকে। এমনটাই জানিয়ে দিয়েছে মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট কোর্ট।

Advertisement

‘বাজিগর’, ‘কেয়ামত সে কেয়ামত তক’, ‘কাহো না পেয়ার হ্যায়’, ‘রক অন’, ‘রা.ওয়ান’, ‘ভাগ মিলখা ভাগ’-সহ ১০০ টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন দলিপ তাহিল। খলনায়ক হিসেবে তাঁর জনপ্রিয়তা রয়েছে। শেষবার ‘হিট দ্য ফার্স্ট কেস’ সিনেমায় দেখা গিয়েছিল সত্তর বছরের অভিনেতাকে। কোন অপরাধে এই বয়সে হাজতবাসের সাজা হল তাঁর?

[আরও পড়ুন: কোমরে শাড়ি বেঁধে ধুনুচি নাচ সুস্মিতার, সঙ্গ দিল মেয়ে, দেখুন ভিডিও]

ঘটনাটি ঘটে ২০১৮ সালে। মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন দলিপ তাহিল। তাঁর গাড়ির সঙ্গে একটি অটোর ধাক্কা লাগে। তাতেই শুরু হয় বচসা। অটোযাত্রীদের কটূক্তি আর গালাগাল করারও অভিযোগ ওঠে অভিনেতার বিরুদ্ধে। থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন দুই যাত্রী।

নিজেদের অভিযোগে যাত্রীরা জানান, দুর্ঘটনায় তাঁদের আঘাত লেগেছিল। সেই অবস্থাতেই দলিপ গালিগালাজ করতে থাকেন। ধাক্কাও দেন। পাঁচ বছর পুরনো সেই মামলায় রায় উৎসবের আবহেই দিলেন বিচারক। অভিনেতাকে দু’মাসের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। বিষয়টি নিয়ে এখনও দলিপ কোনও প্রতিক্রিয়া দেননি।

[আরও পড়ুন: মণ্ডপে খোশমেজাজে জয়া বচ্চন, রানির সঙ্গে বসে পাত পেড়ে ভোগ খেলেন কিয়ারা আডবাণী]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement