shono
Advertisement

সঞ্চালিকাকে কোলে তুলে নাচলেন মরিসন, প্রাক্তন ক্রিকেটারের কীর্তি ধরা পড়ল ক্যামেরায়

অতীতেও এমন কাজ করেছেন নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার।
Posted: 05:13 PM Mar 07, 2023Updated: 05:13 PM Mar 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তান সুপার লিগ (PSL) মানেই দুর্দান্ত ক্রিকেট। ব্যাটার ও বোলারের দক্ষতার লড়াই।

Advertisement

পাকিস্তানে ক্রিকেট মানে বিনোদন। পিএসএলে ক্রিকেট শুরুর আগে থেকেই শুরু হয় বিনোদন। তা নিয়ে প্রবল চর্চা হয় সোশ্যাল মিডিয়ায়। 

[আরও পড়ুন: ‘আহমেদাবাদের পিচেও বল ঘুরবে, কিন্তু কত তাড়াতাড়ি?’ প্রশ্ন শাস্ত্রীর]

 

গত রবিবারই নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ড্যানি মরিসন (Danny Morrison) এমন এক কাণ্ড করেছেন যার জন্য তিনি এখন চর্চায়। বাইশ গজের মাঝেই সঞ্চালিকা এরিন হল্যান্ডকে কোলে তুলে ঘুরলেন প্রাক্তন কিউয়ি বোলার। সঞ্চালিকাকে কোলে তুলে ঘোরার দৃশ্য ধরা পড়ল ক্যামেরায়। মরিসনের এহেন কীর্তি ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়।

মরিসন রসিকতা করতে ভালবাসেন, ক্রিকেটারদের ট্রোল করেন, অন্য ধারাভাষ্যকারদের সঙ্গেও মজা করে থাকেন। সব সময়ে হাসিখুশি থাকেন। কখন যে কী তিনি করে ফেলবেন, তা অনুমান করা সত্যিই কঠিন।
বর্তমানে পাকিস্তান সুপার লিগে ধারাভাষ্য দিচ্ছেন মরিসন। রবিবারের কোয়েটা গ্লাডিয়েটর্স বনাম ইসলামাবাদ ইউনাইটেডের মধ্যে ম্যাচের ঠিক আগে সঞ্চালিকা হল্যান্ডকে কোলে তুলে নিলেন মরিসন। প্রথমটায় হল্যান্ড কিছু বুঝতে পারেননি। হল্যান্ড নিজে সেই ভিডিও পোস্ট করে লিখেছেন, ”লাভ ইউ আঙ্কল।” উত্তরে মরিসন লিখেছেন, ”যে কোনও মুহূর্তের জন্য তৈরি থাকতে হবে তোমাকে।” 

 

তবে এবারই প্রথম নয়, এর আগেও মরিসনকে একই কাজ করতে দেখা গিয়েছে। অতীতে আইপিএল-এও মরিসন কাঁধে তুলে নিয়েছিলেন এক চিয়ারলিডারকে। আইপিএলের সঞ্চালিকা করিশ্মা কোটাককে একই ভাবে কোলে তুলে নিয়েছিলেন। সেই সময়ে তা নিয়েও চর্চা হয়েছিল। 

[আরও পড়ুন: অন্য খেলায় উন্নতির জন্য ক্রিকেটের সঙ্গে ফারাক কমাতে হবে, দাবি বাংলার শুটার মেহুলির]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement