shono
Advertisement

ঘোষিত আইএসএলের সেমিফাইনাল ও ফাইনালের দিনক্ষণ

কবে হবে সেমিফাইনাল ও ফাইনাল?
Posted: 01:59 PM Feb 17, 2022Updated: 02:13 PM Feb 17, 2022
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইএসএলের (ISL) সেমিফাইনাল ও ফাইনালের দিনক্ষণ জানিয়ে দেওয়া হল। মেগা টুর্নামেন্টের লিগ পর্ব শেষ হচ্ছে ৭ মার্চ। শেষ চারের লড়াই হবে ১১ এবং ১২ মার্চ।  রিটার্ন লেগ হবে ১৫ এবং ১৬ মার্চ। আইএসএলের ফাইনাল হবে ২০ মার্চ।  
 
এই মুহূর্তে লিগ তালিকার যা অবস্থা তাতে ২৯ পয়েন্ট নিয়ে এক নম্বরে রয়েছে হায়দরাবাদ। এক ম্যাচ খেলে একই পয়েন্টে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। সবুজ-মেরুন পয়েন্ট তালিকায় দু’ নম্বরে। ১৫ ম্যাচে কেরালা ব্লাস্টার্সের পয়েন্ট ২৬। জামশেদপুর রয়েছে চার নম্বরে। ১৪ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ২৫ পয়েন্ট। মুম্বই সিটি এফসি-রও পয়েন্ট ২৫। তবে মুম্বই  একটি ম্যাচ বেশি খেলেছে জামশেদপুরের থেকে। 
 এই মরশুমের আইএসএলের সেমিফাইনালে অ্যাওয়ে গোল নিয়ম প্রযোজ্য হবে না। শেষ চারের দুটো লেগ মিলিয়ে সব চেয়ে বেশি গোল করা দুটো দল ফাইনালে খেলার ছাড়পত্র পাবে। লিগ তালিকায় সবার উপরে থেকে শেষ করা দল পরের মরশুমের এএফসি চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে সরাসরি খেলতে পারবে। 
 
এটিকে মোহনবাগানের লক্ষ্য লিগ তালিকায় শীর্ষে থেকে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে খেলা নিশ্চিত করা। মঙ্গলবার এফসি গোয়ার বিরুদ্ধে জোড়া গোল করেছেন মনবীর সিং। এটিকে মোহনবাগানের সামনে এবার কেরালা ব্লাস্টার্স। মনবীর বলেছেন, ”আমাদের আসল লক্ষ্য হল শীর্ষ  স্থানে শেষ করে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতা অর্জন করা।” 
 
আইএসএলের প্রথম সেমিফাইনাল (প্রথম লেগ) ১১ মার্চ, ১২ মার্চ দ্বিতীয় সেমিফাইনাল (প্রথম লেগ)
১৫ মার্চ প্রথম সেমিফাইনালের দ্বিতীয় লেগ, দ্বিতীয় সেমিফাইনালের দ্বিতীয় লেগ ১৬ মার্চ। ২০ মার্চ ফাইনাল। 
Advertisement
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement