shono
Advertisement

Breaking News

বাদশার প্রেমে বেকহ্যাম, ইংল্যান্ডে ফিরেই শাহরুখকে স্পেশাল মেসেজ ইংলিশ তারকার

কী লিখলেন বেকহ্যাম?
Posted: 11:07 AM Nov 18, 2023Updated: 11:11 AM Nov 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকার প্রেমে আরেক তারকা। শাহরুখ খান ও ডেভিড বেকহ্যাম। বৃহস্পতিবার শাহরুখের ডাকে সাড়া দিয়ে মন্নতে বলিউড বাদশার সঙ্গে পার্টি করেছেন বেকহ্য়াম। রাতভর চলেছে আড্ডা, তিনি শিখেছেন বলিউডি আদবকায়দা। তার পর শাহরুখ ম্যাজিকে বেকহ্যামও যেন মুগ্ধ। আর তাই তো নিজের দেশে ফিরেই সোজা শাহরুখকে মেসেজ করলেন।

Advertisement

শাহরুখকে ধন্যবাদ জানাতে টুক করে টুইট করে ফেলেছেন বেকহ্যাম। ভালোবাসা মাখানো শব্দ প্রয়োগ করে কিং খানকে তিনি লিখলেন, ”তুমি অসাধারণ মানুষ। তোমার বাড়িতে পা রেখে নিজেকে ধন্য মনে করছি। তোমার সঙ্গে নৈশভোজ সত্যিই উপভোগ করেছি। আমার এবারের ভারত সফর উজ্জ্বল হয়ে উঠেছে তোমাদের জন্য। লন্ডনে আসলে আমার বাড়ি অবশ্য এসো। যে কোনও দিন, যে কোনও সময়।”

[আরও পড়ুন: শাহরুখের দাপট! ‘ডাঙ্কি’র জেরেই কি পিছিয়ে গেল ক্যাটরিনার ‘মেরি ক্রিসমাস’-এর মুক্তি?]

সোশাল মিডিয়ায় বেকহ্যামকেও উপদেশ দিয়েছেন শাহরুখ। করেছেন লম্বা টুইট।

শাহরুখ লিখেছিলেন, ”বৃহস্পতিবার রাত কাটল আইকনের সঙ্গে। একজন জেন্টালম্যানকে সামনাসামনি দেখলাম। বহু দিন থেকেই ইনি আমাকে অনুপ্রাণিত করেন। ছোট বাচ্চাদের সঙ্গে যখন উনি কথা বলছিলেন, তখন বুঝতে পারলাম কতটা নরম মানুষের তিনি। আপনার পরিবারের জন্য রইল ভালোবাসা। খুব ভালো থাকবেন। আর হ্যাঁ, এবার একটু ঘুমোন।” শাহরুখের সেই উপদেশের জবাই যেন দিলেন বেকহ্যাম। এক সাক্ষাতেই যে শাহরুখ তাঁর মন জিতে নিয়েছেন। তা স্পষ্ট জানালেন টুইটে।

[আরও পড়ুন: গোপনে প্রেম করছেন করণ জোহর! প্রেমিকের নাম ফাঁস করলেন করিনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement