shono
Advertisement

আকাশ থেকে হলিউডি কায়দায় মাঠে ওয়ার্নার, ভাইরাল ভিডিও

রইল ওয়ার্নারের মাঠে অবতরণের সেই ভিডিও।
Posted: 02:22 PM Jan 12, 2024Updated: 06:50 PM Jan 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগে থেকেই স্থির ছিল বিয়েবাড়ি থেকে হেলিকপ্টার করে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে নামবেন ডেভিড ওয়ার্নার (David Warner)। সেই মতোই সিডনি ডার্বি খেলার জন্য বিকেল পাঁচটার ঠিক আগে আকাশ থেকে এসসিজি-তে (SCG) নামলেন ওয়ার্নার। হেলিকপ্টারটা মাঠের যেখানে এসে অবতরণ করে, সেখানে লেখা ছিল ‘থ্যাঙ্কস ড্যাভ’।
সিডনিতে বিদায়ী টেস্ট ম্যাচ খেলেন ওয়ার্নার। সেই কারণেই মাঠে লেখা ছিল ‘ধন্যবাদ ড্যাভ’। সেই লোগো এখনও তোলা হয়নি। শুক্রবার ঠিক সেই জায়গাতেই হেলিকপ্টারটি এসে নামে। ওয়ার্নারের ভাইয়ের বিয়ে ছিল হান্টার ভ্যালিতে। সেখান থেকে উড়ে আসেন অজি তারকা। মাঠে নেমে ওয়ার্নারকে বলতে শোনা গিয়েছে, ”আমি এখানে খেলার প্রাণপন চেষ্টা করেছি। আশা করি রান করতে পারব।” ম্যাচে ওয়ার্নার ৩৯ বলে ৩৭ রান করেন। 

Advertisement

[আরও পড়ুন: ‘রোহিত-বিরাট ছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতবে না ভারত’, সাফ জানালেন এবি]

বিয়েবাড়ি থেকে আকাশপথে সরাসরি ক্রিকেট মাঠে নেমে পড়ছেন কোনও ক্রিকেটার, এমন ঘটনা কিন্তু স্মরণকালের মধ্যে ঘটেনি। ওয়ার্নার এদিক থেকে ব্যতিক্রমী। বিগ ব্যাশ লিগও ব্যতিক্রমী। 
এই সিডনি ক্রিকেট গ্রাউন্ডে পাকিস্তানের বিরুদ্ধে ফেয়ারওয়েল টেস্ট ম্যাচ খেলেছেন ওয়ার্নার। শেষ টেস্ট ম্যাচে তাঁকে গার্ড অফ অনার দেওয়া হয়। আবেগঘন ছবি দেখা যায় সিডনি ক্রিকেট গ্রাউন্ডে। পাকিস্তানের তরফ থেকে একটি জার্সি উপহার পান ওয়ার্নার। সেই জার্সিতে পাক ক্রিকেটারদের সই ছিল। প্যাভিলিয়নে ফিরে যাওয়ার সময়ে ওয়ার্নার তাঁর গ্লাভস-হেলমেট এক খুদে সমর্থকের হাতে তুলে দেন। পরে উসমান খোয়াজার মায়ের সঙ্গে ওয়ার্নারকে দেখা যায়। সেই ছবি ভাইরাল হয়। 

 

[আরও পড়ুন: ‘শচীনের ১০০ সেঞ্চুরির রেকর্ড ভেঙে দেবে বিরাট’, শহরে এসে অকপট ক্লাইভ লয়েড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement