shono
Advertisement

ইডেন গার্ডেন্সের গ্যালারি থেকে উদ্ধার দেহ, ঘনাচ্ছে রহস্য

কীভাবে মৃত্যু হল ওই যুবকের?
Posted: 09:43 AM Dec 18, 2023Updated: 10:03 AM Dec 18, 2023

অর্ণব আইচ ও নিরুফা খাতুন: ইডেন গার্ডেন্স (Eden Gardens) থেকে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ। সোমবার সকালে গ্যালারির কে ব্লক থেকে উদ্ধার হয় ২১ বছর বয়সি এক যুবকের দেহ। জানা গিয়েছে, মৃতের নাম ধনঞ্জয় বারিক। তাঁর বাবা ও কাকা ইডেনে মাঠকর্মী হিসাবে কাজ করতেন। প্রাথমিকভাবে অনুমান, মানসিক অবসাদে ভুগছিলেন ধনঞ্জয়। তার পরেই আত্মঘাতী হন তিনি। 

Advertisement

জানা গিয়েছে, ইডেনে গ্রাউন্ডস্টাফ হিসাবে কাজ করতেন মৃতের বাবা ও কাকা। সেই কাজেই যোগ দেওয়ার ইচ্ছা ছিল ধনঞ্জয়েরও। তাই পড়াশোনা শেষ করে ওড়িশা থেকে কলকাতায় চলে আসেন তিনি। স্টাফ কোয়ার্টারেই বাবা ও কাকার সঙ্গে থাকতে শুরু করেন। কিন্তু ইডেন গার্ডেন্সে তিনি আদৌ কাজ পাবেন কিনা তা নিয়ে সংশয় ছিল। সেখান থেকেই মানসিক অবসাদে ভুগতে শুরু করেন ধনঞ্জয়, এমনটাই জানিয়েছেন তাঁর বাবা ও কাকা।

[আরও পড়ুন: বিষ খাওয়ানো হয়েছে! করাচির হাসপাতালে ভর্তি দাউদ ইব্রাহিম]

মৃতের পরিবার সূত্রে খবর, রবিবার থেকেই নিখোঁজ ছিলেন ধনঞ্জয়। বেশ কিছুক্ষণ তাঁকে খুঁজে না পেয়ে ময়দান থানায় মিসিং ডায়রি দায়ের করা হয়। তার তদন্ত শুরু হওয়ার পরেই সোমবার ইডেনের গ্যালারি থেকে উদ্ধার হয় ধনঞ্জয়ের ঝুলন্ত দেহ। জানা গিয়েছে, আপার টিয়ারের কে ব্লক থেকে তাঁর দেহ পাওয়া গিয়েছে। সোমবার সকাল সাড়ে সাতটা নাগাদ ধনঞ্জয়কে ঝুলন্ত অবস্থায় দেখেন এক ব্যক্তি। তার পরেই পুলিশে খবর দেওয়া হয়। ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে তাঁর দেহ। যদিও পরিবারের তরফে কোনও অভিযোগ দায়ের হয়নি পুলিশের কাছে। 

[আরও পড়ুন: প্যাট কামিন্স-মিচেল স্টার্কের ঝুলিতে ঢুকবে কত টাকা? ভবিষ্যদ্বাণী অশ্বিনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement