shono
Advertisement

ভাটপাড়ায় ইটভাঁটার পাশে শুটআউট, ব্যবসায়ীর দেহ উদ্ধার ঘিরে ঘনীভূত রহস্য

মৃতদেহ পাশেই আগ্নেয়াস্ত্র, পকেট থেকে মিলেছে কার্তুজ, কাগজ।
Posted: 02:58 PM Feb 12, 2023Updated: 04:29 PM Feb 12, 2023

অর্ণব দাস, বারাকপুর: ভাটপাড়ায় (Bhatpara) ফের শুটআউট। রবিবার দুপুরে পুরসভার ৩৫ নং ওয়ার্ডের ফিঙাপাড়া এলাকায় একটি ইটভাঁটার পাশ থেকে গুলির শব্দ পান এলাকাবাসী। ছুটে এসে তাঁরা দেখেন, এমব্রস ইটভাঁটার পাশে একটি ফাঁকা জায়গায় এক যুবকের গুলিবিদ্ধ দেহ (Deadbody) পড়ে রয়েছে। পাশেই পড়ে একটি আগ্নেয়াস্ত্র(Fire Arm)। সঙ্গে সঙ্গে খবর পাঠানো হয় ভাটপাড়া থানায়।

Advertisement

পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ভাটপাড়া হাসপাতালে পাঠায়। পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম অরবিন্দ প্রসাদ,বয়স ৩৬ বছর। বাড়ি ৬৪ পল্লি এলাকায়। তাঁর পকেট থেকে একটি কাগজ ও একটি কার্তুজ পাওয়া গিয়েছে। তবে কাগজটি সুইসাইড নোট না অন্য কিছু, সে বিষয়ে পুলিশ এখনও কিছু জানায়নি। মৃত যুবকের প্রতিবেশীরা জানাচ্ছেন, মেটিয়াবুরুজ (Metiaburuz) এলাকায় তাঁর কাপড়ের ব্যবসা ছিল, যা তিন মাস ধরে বন্ধ। সেই কারণে যুবক গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন নাকি তাঁকে ইটভাঁটার ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে কেউ খুন (Murder) করেছে, তা এখনও তদন্তসাপেক্ষ।

[আরও  পড়ুন: ভরল না মাঠ, নির্ধারিত সময়ের দেড় ঘণ্টা পেরিয়ে গেলেও পূর্বস্থলীতে দেখা নেই নাড্ডার]

তবে এলাকাবাসীর অনুমান, যুবক আত্মঘাতীই (Suicide)হয়েছে। নিজের আগ্নেয়াস্ত্র থেকে গুলি চালিয়েছে সে। মৃতদেহের পাশে ওই আগ্নেয়াস্ত্র ও পকেটে অতিরিক্ত কার্তুজই তার প্রমাণ বলে দাবি এলাকাবাসীর। আবার কেউ তাঁকে ফাঁকা জায়গায় নিয়ে এসে গুলি করার পর আগ্নেয়াস্ত্র ফেলে পালিয়ে, এই সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। সেক্ষেত্রে ব্যবসায়িক শত্রুতাও খুনের কারণ হতে পারে। তবে মৃতের পকেট থেকে উদ্ধার হওয়া কাগজটি ভালভাবে পরীক্ষা করলেই সূত্র মিলতে পারে বলে অনুমান পুলিশের। 

[আরও  পড়ুন: পঞ্চায়েত ভোটের আগে তৈরি হবে প্রায় ১১ হাজার কিলোমিটার রাস্তা, বড় সিদ্ধান্ত রাজ্যের]

এমনতি উত্তর ২৪ পরগনার ভাটপাড়া এলাকা অশান্তিপ্রবণ। আইনশৃঙ্খলা পরিস্থিতির প্রায়শয়ই অবনতি ঘটে থাকে। পুলিশ প্রশাসনের অন্যতম মাথাব্যথার কারণ এই এলাকা। শুটআউট কিংবা সংঘর্ষের ঘটনাও নতুন কিছু নয়। তবে রবিবার দুপুরে ইটভাঁটার পাশে ব্যবসায়ীর রক্তাক্ত দেহ উদ্ধার ও তাঁর চারপাশ থেকে যে নমুনা পাওয়া গেল, তাতে চিন্তিত পুলিশ। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার