shono
Advertisement

সাতসকালে মালদহে নাবালিকার মৃতদেহ উদ্ধার, ধর্ষণ করে খুনের অভিযোগে সরগরম এলাকা

মৃতদেহ পাশে একটি ব্যাগ পড়ে ছিল।
Posted: 09:58 AM Apr 25, 2023Updated: 10:23 AM Apr 25, 2023

বাবুল হক, মালদহ: সাতসকালে ধানজমির পাশে পড়ে নাবালিকার মৃতদেহ। মালদহের (Maldah) কালিয়াচক থানার আকন্দবেড়িয়া গ্রাম পঞ্চায়েত এলাকার উজিরপুরের ঘটনায় তীব্র আতঙ্ক। মঙ্গলবার সকালে জমিতে গিয়ে দেহটি দেখতে পান এলাকার বাসিন্দারা। মৃতদেহের পাশে ব্যাগ পড়ে ছিল। সঙ্গে সঙ্গে খবর পাঠানো হয় পুলিশকে। কালিয়াচক পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছয়। নাবালিকার পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। স্থানীয়দের অভিযোগ, মেয়েটিকে ধর্ষণের পর খুন করে কেউ বা কারা জমিতে ফেলে রেখে গিয়েছে। 

Advertisement

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকালে কালিয়াচক (Kaliachak) থানায় খবর পৌঁছয়, আকন্দবেড়িয়ার উজিরপুরে জমিতে এক নাবালিকার মৃতদেহ পড়ে রয়েছে। স্কুলছাত্রী বলে অনুমান করছেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে যায়। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। সেইসঙ্গে আশেপাশের বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করে তদন্ত প্রক্রিয়া শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: জিম করতে গিয়ে উদ্দাম নাচ! অনুষ্কা-বিরাটের ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া]

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, মেয়েটিকে স্কুলছাত্রী বলেই  মনে হচ্ছে তাঁদের। সঙ্গে ব্যাগও রয়েছে। সম্ভবত টিউশন সেরে ফেরার পথে সে যৌন নিগ্রহের শিকার হয়েছে। তারপর খুনের পর দেহ লোপাটের জন্য গভীর রাতে আততায়ীরা জমিতে ফেলে দিয়েছে। তবে মৃতের পরিচয় এখনও জানা যায়নি। বিভিন্ন সাক্ষ্য-প্রমাণ জোগাড় করে আগে তার পরিচয় জানতে তৎপর কালিয়াচক থানার পুলিশ। 

[আরও পড়ুন: আমলা পদেও টাকা! অর্থের বিনিময়ে WBCS পাশের টোপ তাপস-প্রবীরের, নথি সিবিআইয়ের হাতে]

সদ্য়ই উত্তর দিনাজপুরে (North Dinajpur) এক স্কুলছাত্রীকে  ধর্ষণের পর খুনের অভিযোগে সরগরম রাজ্য রাজনীতি।  প্রকৃত ঘটনা চাপা দেওয়া হচ্ছে বলে পুলিশ প্রশাসনের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। পরিদর্শনে এসে অসহযোগিতার অভিযোগ তুলেছে জাতীয় শিশু সুরক্ষা কমিশন ও এসটি কমিশন। ময়নাতদন্তের রিপোর্টকে চ্যালেঞ্জ করা হয়েছে। এনিয়ে যখন চাপানউতোর তুঙ্গে, ঠিক তখনই পাশের জেলায় ফের একই ধরনের ঘটনায় জনরোষ বাড়ছে স্বভাবতই।   

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার