shono
Advertisement

‘বিগ বস’-এ দেবাংশু! ‘বং গাই’ কিরণের গরম পোস্টে তৃণমূল নেতার ফোড়ন, ‘শুভেন্দু হয়ে যাব…’

'বং গাই' কিরণ দত্তর পোস্ট থেকেই জল্পনার সূত্রপাত।
Posted: 06:59 PM Jul 27, 2023Updated: 06:59 PM Jul 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতির ময়দান ছেড়ে বিনোদুনিয়ায় দেবাংশু ভট্টাচার্য! তাও আবার ‘বিগ বস’-এর ঘরে? ‘বং গাই’ কিরণ দত্তর পোস্ট থেকেই জল্পনার সূত্রপাত। এবার সেই প্রেক্ষিতেই তৃণমূলের তরুণ নেতা ফোড়ন কাটলেন। বলছেন- “শুভেন্দু হয়ে যাব তো!”

Advertisement

ব্যাপারটা ঠিক কী? সম্প্রতি কিরণ দত্ত ওরফে ‘বং গাই’ একটি ফেসবুক পোস্ট করেছিলেন। সেখানেই অনুরাগীদের উদ্দেশে একটি মজার প্রশ্ন ছুঁড়ে দেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার তথা অভিনেতা। কিরণের প্রশ্ন, “বাংলায় আবার বিগ বস ফিরলে, মানে থার্ড সিজন হলে কাকে কাকে দেখতে চাও? দশ জনের নাম সাজেস্ট করো দেখি। শুধু ইউটিউবারদের নাম বললে হবে না। মিলিয়ে মিশিয়ে বলো।” রসিকতার ছলেই করা এই পোস্টে বহু নেটিজেন তৃণমূলের তরুণ তুর্কী নেতাকে দেখার ইচ্ছেপ্রকাশ করেছেন। বিষয়টি নজর এড়ায়নি দেবাংশু ভট্টাচার্যর। অতঃপর বং গাইয়ের পোস্ট নিয়ে তিনিও মুখ খুললেন।

‘বিগ বস’-এর ঘরে থাকা নিয়ে দেবাংশুও নিজের মতপ্রকাশ করেছেন। তবে মজার ছলেও উত্তর দিলেও সেখানে বিরোধী শিবিরের শুভেন্দু অধিকারীকে বিঁধতে ছাড়েননি তিনি। রসিকতা করে তিনি বলেন, “এতজন আমার নাম লিখেছেন দেখে আমি আপ্লুত! কিন্তু ৩ মাস একটা বাড়িতে বন্দি থাকলে শুভেন্দু অধিকারী হয়ে যাব এক্কেবারে! তারপর বেরিয়ে এসে যখন বলব Who is you?.. ভালো লাগবে?” দেবাংশুর এহেন পোস্টে হেসে গড়িয়েছেন নেটপাড়ার একাংশ। তবে বং গাইয়ের পোস্টের কমেন্ট বক্সে অনেকে দেবাংশুর নাম নেওয়ায় তৃণমূল সুপ্রিমোকে নিয়ে বিরোধী শিবির সমর্থকরা কটাক্ষ করতে ছাড়েননি, আর সেই বিষয়টি নিয়ে পালটা দেবাংশুকে নালিশ জানিয়েছেন ভক্তরা। বলছেন- বিষয়টা একটু দেখুন।

[আরও পড়ুন: টলিপাড়ায় বন্ধুত্বের নয়া উদাহরণ, দেবের ডাকে শুটিং ছেড়ে ‘ব্যোমকেশ’-এর প্রচারে সৃজিত-অনির্বাণ]

সবমিলিয়ে দেবাংশু ভট্টাচার্যের বাংলার ‘বিগ বস’ হাউজে যাওয়ার যোগ দেওয়ার খবরে তোলপাড় নেটপাড়া। তবে তৃণমূল নেতা নিজেই ধোঁয়াশা সরিয়ে বলে দিয়েছেন, তিনি এই শোয়ে যাবেন না। উল্লেখ্য, সলমন খান সঞ্চালিত হিন্দি ‘বিগ বস’-এর জনপ্রিয়তা মারাত্মক। সেই শোয়ের অনুকরণে বাংলাতেও ‘বিগ বস’ হয়েছিল। যেখানে সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছিল টলিউড সুপারস্টার জিৎকে। সেই শোয়ে অংশ নেওয়ার প্রস্তাব গিয়েছিল বং গাই কিরণ দত্তর কাছেও। ইউটিউবার নিজেই দাবি করেছেন একথা। তবে সেটা আর হয়ে ওঠেনি। মাত্র তিনটে মরশুমের পরই বন্ধ হয়ে যায় বাংলার ‘বিগ বস’।

[আরও পড়ুন: খুন-রহস্যের কিনারায় সত্যান্বেষী দেব, ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’র ট্রেলার আরও রোমাঞ্চকর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement