shono
Advertisement

সাইড স্লিট গাউনে উন্মুক্ত উরু, দিওয়ালিতে উষ্ণতা ছড়িয়ে কী বার্তা অভিনেত্রী দেবলীনার?

দেখুন কী প্রতিক্রিয়া নেটিজেনদের।
Posted: 03:15 PM Oct 25, 2022Updated: 03:59 PM Oct 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কালীপুজো এবং দিওয়ালির আনন্দে মেতে উঠেছে গোটা দেশ। সোশ্যাল মিডিয়ায় চর্চায় বিনোদন জগতের তারকাদের দীপাবলি পার্টি থেকে পোশাক, সাজগোজ। শুধু বলিউড নয়, নেটিজেনদের নজর কেড়েছেন টলিপাড়ার সেলেবরাও। এই যেমন দেবলীনা দত্ত। দীপোৎসবে হট ড্রেস পরা ফটোশুটের ছবি পোস্ট করে প্রত্যেককে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। আর তারপর থেকেই চর্চায় টলিউডের অভিনেত্রী।

Advertisement

তিনি যে ছবিটি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, অফ শোল্ডার একটা গ্লিটারি গাউন পরেছেন দেবলীনা। হাই কাট স্লিট থেকে বেরিয়ে আছে উরু। পায়ে ট্যান রঙের বুট। খোলা চুলে এসে পড়েছে লাল আলো, ঠোঁটে লাল গ্লস লিপস্টিক। কালো কাজলে গভীর হয়েছে চোখের চাহনি। হাতে ফুলের আকারের আংটি।

[আরও পড়ুন: অবশেষে স্বাভাবিক WhatsApp পরিষেবা, গ্রাহকদের তথ্য নিরাপত্তা নিয়ে প্রশ্ন]

ছবিটি পোস্ট করে দেবলীনা লিখেছেন, “আলো আনন্দে ভরে উঠুক আপনাদের জীবন। তবে এ আনন্দকে শব্দহীন করে তুলুন।” অর্থাৎ শব্দবাজি থেকে বিরত থাকার পরামর্শই দিয়েছেন বাঙালি অভিনেত্রী। তাঁর এই পোস্টের পর থেকেই লাইকের বন্যা। অনেকে মজা করে লিখেছেন, ‘জানি না আলো জীবনে আনন্দ নিয়ে আসবে কি না, তবে এই ছবি নিয়ে অনেক কোলাহল তৈরি হবে বইকী।’ অনেকেই আবার পালটা তাঁকে দিওয়ালি (Diwali 2022) ও কালীপুজোর শুভেচ্ছা জানিয়েছেন।

বছর দশেক আগে তথাগতর সঙ্গে চারহাত এক হয়েছিল দেবলীনার। তথাগত তাঁর দ্বিতীয় স্বামী। তবে ধীরে ধীরে সম্পর্কে ভাঙন ধরে। চলতি বছরই টলিউডের গুঞ্জনে শোনা যাচ্ছিল, অভিনেত্রী বিবৃতির সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে আবদ্ধ তথাগত। আর এই কারণেই নাকি দেবলীনা (Debolina Dutta) ও তথাগতর দাম্পত্যে ভাঙন ধরেছে। তবে সেসব বিতর্ক-আলোচনা থেকে দূরে নিজের মতো করেই থাকতে ভালবাসেন। প্রাণখোলা মেজাজে এই পোস্ট দিয়েই যেন সে কথা বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ব্রিটেনের মতো ভারতেও চাই সংখ্যালঘু প্রধানমন্ত্রী, ঋষি সুনাক প্রসঙ্গ তুলে দাবি বিরোধীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement