shono
Advertisement

ক্যাটরিনাকে মেসেজ দীপিকার, সম্পর্কের বরফ গলছে?

হঠাৎ কী ঘটল?
Posted: 05:01 PM Feb 03, 2019Updated: 05:01 PM Feb 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ পর্যন্ত মনে হচ্ছে সম্পর্কের বরফ গলছে। রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কের জেরে তাঁদের মধ্যে যে সম্পর্কের অবনতি হয়েছিল, তা বোধহয় এবার স্বাভাবিকের পথে। ক্যাটরিনার সাম্প্রতিকতম পোস্ট আর তাতে দীপিকরা কমেন্টই সেই কথা প্রমাণ করছে।

Advertisement

তাহলে ব্যাপারটা খুলেই বলা যাক। কিছুদিন আগে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন ক্যাটরিনা। লাল রঙের একটি পোশাক পরে লাল বাইকের সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন তিনি। ভিডিওয় বেশ লাস্যময়ী লাগছে তাঁকে। ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করা মাত্রই প্রশংসার বন্যা বয়ে যেতে থাকে। অনুরাগীরা একের পর এক লাইকে ভরিয়ে দেন পোস্ট। পড়তে থাকে অজস্র কমেন্ট। আর এই অনুরাগীদের মধ্যেই নিজের অনুভূতির কথাটাও ছোট্ট করে জানিয়ে দেন দীপিকা পাড়ুকোন। তিনি বলেন, ক্যাটরিনার পোস্টে তিনি লিখেছেন, ‘থামাও এবার।’ ঠিক এর পরই একটি ইমোজি জুড়েছেন দীপিকা। সেটি আবার হার্ট শেপড। রণবীর ঘরনির এমন মন্তব্যের পর ক্যাট-ফ্যানেদের মধ্যে উত্তেজনার পারদ আরও চড়েছে। ক্যাটরিনাকে প্রশংসার পাশাপাশি দীপিকাকেও ধন্যবাদ জানাতে ভোলেনি তারা।

শট দেওয়ার পর মনিটরে নিজেকে দেখতেন না বিদ্যা, কেন? ]

দীপিকার সঙ্গে ক্যাটরিনার সমস্যা মিটতে শুরু করে তাঁর রিসেপশনের পার্টিতে। সেখানে নিমন্ত্রিত হয়েছিলেন ক্যাট। বিয়েতে নিমন্ত্রিত হননি বলে করণ জোহরের শোয়ে দুঃখপ্রকাশ করেছিলেন তিনি। কিন্তু মুম্বই রিসেপশনের নিমন্ত্রণ পেয়ে উচ্ছ্বসিত হয়ে পড়েন ক্যাট। এমনকী অনুষ্ঠানের দিন শাড়িতে সেজে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েও আসেন তিনি। শোনা যায়, ক্যাটরিনা ও দীপিকার মধ্যে ঠান্ডা লড়াই মেটাতে নাকি অনুঘটকের কাজ করেছিলেন রণবীর সিং। তিনিই নাকি উদ্যোগী হয়ে দীপিকাকে বুঝিয়েছিলেন আর ক্যাটরিনাকে নিমন্ত্রণ করেছিলেন। সে যাই হোক, সব যে ভালয় ভালয় মিটে গিয়েছে, তাতেই খুশি সিনেপ্রেমীরা। 

তবে শুধু দীপিকা নন, ক্যাটরিনার এই অবতারে ফিদা বরুণ ধাওয়ানও। কিন্তু দীপিকার মন্তব্যের পাশে হারিয়ে গিয়েছেন তিনি। কারণ, দীপিকাকে যেভাবে অনুরাগীরা ধন্যবাদ দিয়েছেন, বরুণের নাম সেভাবে চোখে পড়েনি। এছাড়া ‘গর্জিয়াস ক্যাটরিনা’, ‘আপনাকে অসাধারণ লাগছে’ বা ‘রেড হট’-এর মতো মন্তব্যেরও ছড়াছড়ি ভিডিওর কমেন্ট বক্সে।

এক রাতের জন্য ১ কোটি! এমনই প্রস্তাব পেলেন বিখ্যাত অভিনেত্রী ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement