shono
Advertisement

মুক্তি পেল ‘রাবতা’র টাইটেল ট্র্যাক, দেখুন ‘hotiee’দীপিকাকে

শরীরী আবেদন আর লাস্যে এ মেয়ে একাই ১০০... The post মুক্তি পেল ‘রাবতা’র টাইটেল ট্র্যাক, দেখুন ‘hotiee’ দীপিকাকে appeared first on Sangbad Pratidin.
Posted: 05:01 PM Apr 27, 2017Updated: 11:31 AM Apr 27, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ককটেল-এর ভেরোনিকার লুকটা মনে আছে নিশ্চয়ই। যদি ভুলে যান ক্ষতি নেই। রাবতার টাইটেল ট্র্যাকের লিঙ্কটায় একবার ক্লিক করলেই মনে পড়ে যাবে। তবে এবার অবশ্য দীপিকা আরও বোল্ড, আরও সেক্সি। ইতিমধ্যেই সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিলেত ফেরত দীপিকা যেন এবার আরও ক্ষুরধার। লাস্যে এগিয়ে গিয়েছেন আরও কয়েক কদম।

Advertisement

দেখে নিন সেই ভিডিও…

দীনেশ বিজনের ‘রাবতা’র মুখ্য চরিত্রে সুশান্ত রাজপুত আর কৃতী শ্যানন। জানি, এ খবরে কোনও নতুনত্ব নেই। কিন্তু এ ছবিতে যে দীপিকা পাডুকোনকে দেখা যাবে সে খবর অনেকের কাছেই ছিল না। বৃহস্পতিবার রীতিমত সবাইকে চমকে দিয়ে মুক্তি পায় রাবতা গানের ভিডিওটি। নিকিতা গান্ধীর গলা আর লেগি ল্যাস দীপিকার হট স্ক্রিন প্রেজেন্সে একেবারে ছিটকে গিয়েছেন ভক্তকূল।

পরিচালক দীনেশ বিজন জানান, দীপিকা তাঁর ছবির জন্য ‘লাকি চার্ম’। এর আগে লাভ আজ কাল, ককটেল ছবিতে দীনেশের সঙ্গে কাজ করেছেন বি টাউনের এই সুন্দরী। এবং দু’টি ছবিই দর্শকদের কাছে বেশ প্রশংসা পেয়েছে। তাই সুশান্ত-কৃতী অভিনীত রাবতায় একটি ক্যামিও চরিত্রের জন্য দীপিকাকে অনুরোধ করেন দীনেশ। তাতে রাজিও হয়ে যান ডিপস। কিন্তু সেই ক্যামিও যে এমন সেনসেশন ছড়াবে তা বোধহয় পরিচালক নিজেও ভাবতে পারেননি।

The post মুক্তি পেল ‘রাবতা’র টাইটেল ট্র্যাক, দেখুন ‘hotiee’ দীপিকাকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement