shono
Advertisement

মা হতে চলেছেন দীপিকা! জল্পনা উসকে দিল মেট গালার ছবি

এমন কী রয়েছে ছবিতে? The post মা হতে চলেছেন দীপিকা! জল্পনা উসকে দিল মেট গালার ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 05:45 PM May 10, 2019Updated: 05:45 PM May 10, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবছরের মেট গালা যেন সঙ্গে করেই নিয়ে এসেছিল বিতর্ক। রেড কার্পেটে হাঁটার জন্য প্রথম দিন থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তার উপর থেকে নজর যদিও বা সরলো, এসে পড়ল দীপিকার উপর। তবে দীপিকার সাজ নিয়ে মাথাব্যথা নেই নেটিজেনদের। তাদের শ্যেনদৃষ্টি নিবদ্ধ দীপিকার পেটে।

Advertisement

এবছর মেট গালায় দীপিকা সেজেছিলেন রাজকন্যার বেশে। তাঁর পোশাক নিয়ে অনেকে প্রশ্ন তুললেও প্রিয়াঙ্কার ট্রোলিংয়ের কাছে চাপা পড়ে গিয়েছিলেন তিনি। বোধহয় মনে মনে ভেবেছিলেন, ‘বাঁচা গেল’। কিন্তু তারপর আফটার পার্টিতে গিয়ে যে তিনিই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসবেন, ভেবেছিলেন দীপিকা? যদি ভাবতেন তাহলে পোশাক নির্বাচনে একটু বুদ্ধিমত্তা হয়তো দেখাতেন। আঁটসাঁট ম্যাক্সি পোশাক পরে তিনি হয়তো নৈশভোজে আসতেন না।

[ আরও পড়ুন: সিপিএম প্রার্থী ফুয়াদ হালিমকে ভোট দিতে বললেন ‘বন্ধু’ নাসিরুদ্দিন শাহ ]

সেলেব্রিটিদের এটাই তো সমস্যা। সাজ একটু উনিশ-বিশ হওয়ার জো নেই। নেটিজেনরা যেন ওৎ পেতে থাকে। একটু এদিক থেকে ওদিক হলেই সোশ্যাল সাইটে শুরু হয়ে যায় চর্চা। মেট গালার নৈশভোজের আসরের পর দীপিকাকে নিয়ে তেমন চর্চাই শুরু হয়েছে। সেদিন নৈশভোজের আসরে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা, নিক ও দীপিকা। তাদের একসঙ্গে যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছে, তাতে দেখা গিয়েছে হলুদ রঙের একটি ম্যাক্সিড্রেস পরে রয়েছেন দীপিকা। পোশাকের উপর থেকে দৃশ্যমান তাঁর খানিক স্ফীত উদর। এই ছবি ঘিরেই নেটদুনিয়ায় শুরু হয়েছে চর্চা। নেটিজেনরা বলছেন, ‘দীপিকা অন্তঃসত্ত্বা!’ কেউ কেউ প্রশ্নের উপর দিয়েই ছেড়েছেন। কিন্তু কেউ কেউ তো রীতিমতো সরাসরি বলেছে, ‘নিশ্চয়ই দীপিকা প্রেগন্যান্ট।’ 

কিছুদিন আগে বলিউডে হাওয়ার গতিতে ছড়িয়ে পড়েছিল দীপিকার গর্ভবতী হওয়ার গুজব। এই নিয়ে তাঁকে প্রশ্নও করা হয়। আর তখনই বোমা ফাটে। নায়িকা সোজাসাপটা  বলে দেন, যখন তাঁর মনে হবে, তখন তিনি মা হবেন। স্পষ্ট জানিয়ে দেন, কোনও মহিলাকে বা কোনও দম্পতিকে এই ধরনের প্রশ্ন করা ঠিক নয়। মোট কথা, এখন যে তিনি একেবারেই ফ্যামিলি প্ল্যানিং করছেন না, তা পরিষ্কার জানিয়ে দিয়েছেন অভিনেত্রী।

[ আরও পড়ুন: এবার সমকামীর চরিত্রে বড়পর্দায় দেখা দেবেন আয়ুষ্মান ]

The post মা হতে চলেছেন দীপিকা! জল্পনা উসকে দিল মেট গালার ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement