shono
Advertisement

‘অ্যানিম্যাল’-এর ২৬ সেকেন্ডের দৃশ্য ঘিরে তোলপাড় নেটদুনিয়া! কী করেছেন রণবীর?

চারশো কোটির দোরগোড়ায় দাঁড়িয়ে নতুন এই ছবি।
Posted: 01:03 PM Dec 04, 2023Updated: 01:55 PM Dec 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রশংসা হোক বা সমালোচনা। রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’কে (Animal) উপেক্ষা করার উপায় নেই। চারশো কোটির দোরগোড়ায় দাঁড়িয়ে নতুন এই ছবি। এখনও টিকিটের চাহিদা তুঙ্গে। এমন পরিস্থিতিতেই ফাঁস ‘অ্যানিম্যাল’-এর ডিলিটেড সিনের একটি অংশ।

Advertisement

২৬ সেকেন্ডের একটি ছোট্ট ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে বিমানে মদ্যপ অবস্থায় রণবীর কাপুরকে (Ranbir Kapoor) দেখা যাচ্ছে। গ্লাসে পানীয় ঢালতে ঢালতে ককপিটের দিকে এগিয়ে যান অভিনেতা। তার পর পাইলটকে সরিয়ে নিজেই বসে পড়েন চালকের আসনে। মুখে সিগারেট নিয়েই প্লেন ওড়াতে থাকেন।

 

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত নন CID সিরিয়ালের ‘ফ্রেডরিক্স’, তাহলে কী হয়েছে? জানালেন সহকর্মী ‘দয়া’]

৩ ঘণ্টা ২১ মিনিটের সিনেমা ‘অ্যানিম্যাল’। কিন্তু এই ছবির দৈর্ঘ্য ছিল প্রায় চার ঘণ্টা। হ্যাঁ, কাট-ছাঁট করেই সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘অ্যানিম্যাল’। কোন কোন দৃশ্য বাদ দেওয়া হয়েছে? তা নিয়ে দর্শকদের কৌতূহল তুঙ্গে। এমন পরিস্থিতিতেই ডিলিটেড দৃশ্যটি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

সারা বিশ্বের ব্যবসার নিরিখে মুক্তির দিনই একশো কোটি টাকার আয় করে ফেলেছে ‘অ্যানিম্যাল’। দ্বিতীয় দিন সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ছবি ছুঁয়ে ফেলে দুশো কোটি টাকার মাইলস্টোন। আর উইকএন্ডে ছবির মোট আয় ৩৫৬ কোটি টাকা। অর্থাৎ চারশো কোটির ক্লাবে ঢুকে যাওয়া শুধুই সময়ের অপেক্ষা। কিন্তু ছবির বাকি ডিলিটেড সিন গুলো কীভাবে দেখা যাবে? শোনা গিয়েছে, ২০২৪ সালের শুরুতে স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্সে চলে আসবে ‘অ্যানিম্যাল’। সেখানে আনকাট ভার্সানই নাকি দেখা যাবে।

[আরও পড়ুন: ঘন ঘন প্রায় নগ্ন ছবি পোস্ট, সেই স্বল্পবসনা উরফির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট উধাও!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement